28 C
আবহাওয়া
১১:১১ অপরাহ্ণ - জুলাই ৫, ২০২৪
Bnanews24.com
Home » পটিয়া প্রেস ক্লাবে ১৪ সদস্যের কমিটি ঘোষণা

পটিয়া প্রেস ক্লাবে ১৪ সদস্যের কমিটি ঘোষণা


বিএনএ, চট্টগ্রাম: পটিয়া প্রেস ক্লাবের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে ১৪ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরি কমিটি ঘোষণা করা হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য পটিয়া প্রেস ক্লাবের কার্যকরি কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটিতে  ‘দৈনিক প্রতিদিনের সংবাদ’ এর সভাপতি নুরুল ইসলামকে সভাপতি ও দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ’র  গোলাম কাদেরকে সাধারণ সম্পাদক করা হয়।

মঙ্গলবার (২ জুলাই) বিকেলে পটিয়া প্রেস ক্লাব কার্যালয়ে এ উপলক্ষে সভা বর্তমান সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি এটিএম তোহা (দৈনিক ইত্তেফাক), যুগ্ম সম্পাদক আ.ন.ম সেলিম (দৈনিক দেশ রূপান্তর), অর্থ সম্পাদক বিকাশ চৌধুরী (দৈনিক জনকন্ঠ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাপস দে আকাশ (বিজয় টিভি), প্রচার সম্পাদক মহিউদ্দিন চৌধুরী (একুশে টিভি), দপ্তর সম্পাদক মো. মোরশেদ আলম (দৈনিক সময়ের আলো), সমাজ কল্যাণ সম্পাদক এসএমএ জুয়েল (দৈনিক আমার বার্তা), কার্যকরি সদস্য কাউছার আলম (দৈনিক কালের কন্ঠ), গিয়াস উদ্দিন  (দৈনিক সাঙ্গু), রনি কান্তি দেব (দৈনিক জনবাণী), সঞ্জয় সেন (দৈনিক ভোরের দর্পণ), আবদুল্লাহ আল নোমান (দৈনিক সময়ের কাগজ)।

বিএনএনিউজ/নাবিদ/এইচ.এম/ হাসনা


শিরোনাম বিএনএ