31 C
আবহাওয়া
১:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন এমি মার্টিনেজ

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন এমি মার্টিনেজ


বিএনএ, ঢাকা: বাংলাদেশ সফরে আর্জেন্টিনার বিশ্বজয়ী গোলরক্ষক এমি মার্টিনেজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন। সোমবার (৩ জুলাই) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। এসময় প্রধানমন্ত্রীকে আর্জেন্টিনার জার্সি উপহার দেন মার্তিনেজ।

এর আগে আজ ভোরে বাংলাদেশে পৌঁছান আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো গোলরক্ষক এমিলিয়েনো মার্টিনেজ। প্রায় ৩৬ ঘণ্টা ভ্রমণ করে এসে হোটেলে মাত্র ঘণ্টা-তিনেক বিশ্রাম নেন তিনি। এরপর আবার বেরিয়ে পড়েন।

মার্টিনেজকে বাংলাদেশে এনেছে ফান্ডেড নেক্সটের প্রতিষ্ঠান নেক্সট ভেঞ্চার। সকাল সাড়ে নয়টার কিছু পর মার্টিনেজ প্রতিষ্ঠানটির উত্তর বাড্ডা অফিস পরিদর্শনে আসেন। আয়োজকরা মার্টিনেজকে বরণ করার পর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সৌজন্য সাক্ষাৎ করেন।

পলক তার নিজের আমন্ত্রণ প্রসঙ্গে বলেন,‌ ‘জায়েদ এবং গালিব আমার কাছের ছোট ভাই তারা আইটি সেক্টর নিয়ে কাজ করে। ২৬ জুন এটি কনফার্ম হওয়ার পর তারা আমাকে জানায়। আমিও ৬ বছর বয়স থেকে আর্জেন্টিনার সমর্থক। তাই সপরিবারে এসেছি।’

মার্টিনেজ মূলত ৪-৫ জুলাই কলকাতায় থাকার কথা। তাকে কলকাতা নিয়ে আসছে কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। তিনি কলকাতার আগে বাংলাদেশে ঘুরিয়ে নেওয়ার পরিকল্পনা করেন। প্রথমে পরিকল্পনা ছিল পুরো দিনই বাংলাদেশে রাখার। অনেক প্রতিষ্ঠান স্পন্সর করতে এগিয়ে আসার আগ্রহী হলেও ডলার সংকট জটিলতায় সেটি সম্ভব হয়নি। মার্টিনেজ বাংলাদেশে এসেছেন শুভেচ্ছা সফরে। এক পক্ষের বড় আর্থিক সুবিধা না হওয়ায় সমর্থক ও মিডিয়ার সামনে আনা হয়নি মার্টিনেজকে এটি কানাঘুষা চলছে। এরপরও শেষ পর্যন্ত মার্টিনেজ এসেছেন ১১ ঘণ্টার সংক্ষিপ্ত সফরে। এতেই তৃপ্ত পলক,’ বাংলাদেশ সফরটি তার নির্ধারিত সূচিতে ছিল না। এরপরও তিনি এসেছেন এটা বাংলাদেশের জন্যও একটা গর্বের বিষয়।’

বিএনএ/এমএফ/ এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ