29 C
আবহাওয়া
৯:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান রোনালদো

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান রোনালদো


বিএনএ, স্পোর্টস ডেস্ক: ফুটবল মরশুম সদ্য শেষ হলেও, পরের বছরের জন্য দলবদলের উইন্ডো খুলে গিয়েছে। ইতোমধ্যেই, বেশ কয়েকটি বড় রকমের দলবদলও ঘটে গিয়েছে। এই উইন্ডোতে ফের একবার ক্রিশ্চিয়ানো রোনালদোর ভবিষ্যত নিয়ে জল্পনা শুরু হয়েছে। রোনালদো নাকি ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান ।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, ম্যানচেস্টারকে ইতিমধ্যেই রোনালদো বলেছেন তাঁকে ছেড়ে দিতে। আগামী মরসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না ম্যানচেস্টার। সেই কারণেই রোনালদো দল ছাড়তে চান বলে জানা গিয়েছে। রিয়াল মাদ্রিদ, জুভেন্টাসে সাফল্যের সঙ্গে খেলার পর তাঁর পুরনো দল ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে এসেছিলেন রোনালদো। কিন্তু এই মরসুমে প্রিমিয়ার লিগের ইতিহাসে সব থেকে খারাপ খেলেছে ম্যানচেস্টার। ষষ্ঠ স্থানে শেষ করে তারা। পেয়েছে মাত্র ১৬টি জয়। লিগজয়ী ম্যানচেস্টার সিটির সঙ্গে তাদের তফাত ছিল ৩৫ পয়েন্টের।

রোনালদোর পরবর্তী ক্লাব হিসাবে হালে চেলসির নাম শোনা যাচ্ছে। প্রিমিয়র লিগের ক্লাব চেলসি রোমেলু লুকাকুকে লোনে পাঠানোর পর তাদের একটি স্ট্রাইকার লাগবে। সেইখানে রোনালদোর থেকে এই বয়সেও ভাল গোলদাতা পাওয়াটা বেশ চাপেরই। তাই চেলসি কেন তাঁকে সই করাতে চায়, সেই নিয়ে কোনও সন্দেহ থাকতে পারে না। রোনালদো যদি সত্যিই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়েন, তাহলে রেড ডেভিলসরা নাকি নেইমারের দিকে ঝাঁপাতে পারে বলে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ