30 C
আবহাওয়া
৫:১২ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বাফুফে সভাপতি সালাউদ্দীনের পদত্যাগের দাবি বিএফইউজে’র

বাফুফে সভাপতি সালাউদ্দীনের পদত্যাগের দাবি বিএফইউজে’র

বাফুফে সভাপতি সালাউদ্দীনের পদত্যাগের দাবি বিএফইউজে'র

বিএনএ, ঢাকা: ‘সাংবাদিকদের বাপের জুতা পরা ছবি নিয়ে ফুটবল ফেডারেশনে আসতে হবে’- বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দীনের এমন বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) ভারপ্রাপ্ত সভাপতি শহীদ উল আলম চৌধুরী ও মহাসচিব দীপ আজাদ। বিএফইউজের দফতর সম্পাদক স্বাক্ষরিত ওই বিবৃতিতে অবিলম্বে কাজী সালাউদ্দীনকে পদত্যাগের দাবি জানানো হয়। না হলে, সারাদেশের ফুটবল সংগঠকদের তাকে অপসারণে উদ্যোগ নেয়ার আহ্বান জানানো হবে বলেও বিবৃতিতে বলা হয়।

বুধবারের ওই বিবৃতিতে বলা হয়, দেশের ফুটবল সংস্থার শীর্ষ পদে থেকে এ ধরনের বক্তব্য কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। শুধু সাংবাদিক সমাজ নয়, তাদের পরিবারকে জড়িয়ে এ বক্তব্য দেয়ার পর বাফুফে সভাপতির মানসিক স্বাস্থ্য নিয়ে দেশবাসী সন্দিহান হয়ে পড়েছে।

বিবৃতিতে আরো বলা হয়, কাজী সালাউদ্দীনের দায়িত্ব পালনকালে দেশের জনপ্রিয় এই খেলার মান প্রতিনিয়ত নিন্মগামী। র‌্যাংকিং-এ বাংলাদেশের অবস্থা প্রায় সবার নিচে। অনিয়ম দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে বাফুফে। যার সাম্প্রতিক প্রমাণ ফিফার নিষেধাজ্ঞা। বিভিন্ন সময়ে এসব খবর গণমাধ্যমে প্রকাশ হওয়ায় তিনি সাংবাদিকদের ওপর ক্ষিপ্ত। যার বহিঃপ্রকাশ ঘটেছে তার সবশেষ মন্তব্যে।

দেশে ও দেশের বাইরে ফুটবলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার পর বাফুফের সভাপতি পদে থাকার নৈতিক অধিকার হারিয়েছেন বলে মনে করে বিএফইউজে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ