28 C
আবহাওয়া
৮:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবির পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান মিম্মা তাবাসসুম

নোবিপ্রবির পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান মিম্মা তাবাসসুম

নোবিপ্রবির পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান মিম্মা তাবাসসুম

বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সহকারী অধ্যাপক মিম্মা তাবাসসুম। আগামী তিন বছরের জন্য তিনি এ দায়িত্ব পালন করবেন।

সোমবার (৩ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। দায়িত্ব পাওয়ার অনুভূতি ও বিভাগের পরিকল্পনা সম্পর্কে নব নিযুক্ত চেয়ারম্যান মিম্মা তাবাসসুম বলেন, সাধারণত বিভাগের চেয়ারম্যান একটি রুটিন ওয়ার্ক দায়িত্ব। চেয়ারম্যান হিসেবে বিভাগের সকল সম্মানিত শিক্ষক মন্ডলিকে নিয়ে আগামী দিনগুলোতে যেন যথাযথভাবে দায়িত্ব পালন করতে পারি এজন্য সকলের সহযোগিতা কামনা করছি। পরিসংখ্যান বিভাগকে আরো বেশি গবেষণামুখী করার যাবতীয় পদক্ষেপ গ্রহণ করব।

উল্লেখ, মিম্মা তাবাসসুম রাজধানী ঢাকার মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করেন। পরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগে শিক্ষক হিসেবে যোগদান করেন।

বিএনএনিউজ/শাফি,মনির

Loading


শিরোনাম বিএনএ