28 C
আবহাওয়া
১১:০০ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » যবিপ্রবির এআইএস ক্লাবের নেতৃত্বে আকিব-সামিয়া

যবিপ্রবির এআইএস ক্লাবের নেতৃত্বে আকিব-সামিয়া


বিএনএ, যবিপ্রবি: যবিপ্রবির একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম (এআইএস) ক্লাবের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আকিব ইবনে সাঈদ এবং সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী শেখ তাসনিম জামান সামিয়া । যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থীরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এআইএস ক্লাবের নতুন সদস্যদেরকে নির্বাচিত করেন।

কমিটিতে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ হামিম ফয়সাল আলিফ। কোষাধ্যক্ষ পদে চতুর্থ বর্ষের শিক্ষার্থী  আনিকা বুশরা। প্রচার সম্পাদক পদে শান্ত ইসলাম এবং কার্যনির্বাহী সদস্য পদে আসাদুল্লাহ আল গালীব, মোঃ সোহানুর রহমান, ফাহিম কামাল, নির্জন ঘোষ শান্ত, সেঁজুতি সেন, আফসানা শারমিন রোজা প্রমুখ।

নবনির্বাচিত সভাপতি আকিব এর কাছে তার অনুভূতি এবং কমিটির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ, এআইএস ক্লাবের নির্বাচনে আমি সভাপতি পদে জয় লাভ করেছি। আমি সকলের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি আমার ডিপার্টমেন্টের বড় ভাই এবং আপুদের পরামর্শ নিয়ে, আমার ব্যাচমেট এবং ছোট ভাই-বোনদেরকে সাথে নিয়ে তাদের ইচ্ছাকে প্রাধান্য দিয়ে আমাদের শিক্ষকদের নেতৃত্বে সকলের সম্মিলিত প্রচেষ্টায় ডিপার্টমেন্ট এবং প্রফেশনাল ডেভেলপমেন্টে কাজ করার সর্বোচ্চ চেষ্টা করবো। আমার সেই ইচ্ছায় আমি বদ্ধপরিকর। এছাড়াও আমার বন্ধু এবং ছোট ভাইবোন যারা নির্বাচনে পরাজিত হয়েছেন তাদের বিভিন্ন পরিকল্পনা এবং তাদেরকে সাথে নিয়ে ক্লাবের উন্নয়নে সুদুরপ্রসারি চিন্তা-ভাবনার মাধ্যমে কাজ করে যাবো ইনশাআল্লাহ। তিনি সকলের দোয়া ভালোবাসা এবং সমর্থন কামনা করেন।

সহ সভাপতি শেখ তাসনিম জামান সামিয়া তার অনুভূতি প্রকাশ করে বলেন, প্রথমেই কৃতজ্ঞ আল্লাহ তাআলার প্রতি এবং সবাইকে ধন্যবাদ আমার উপর আস্থা রেখে আমাকে সহ সভাপতি পদের উপযুক্ত একজন প্রার্থী বিবেচনা করার জন্য। ডিপার্টমেন্ট এর প্রতি ভালোবাসা ও দায়িত্ববোধের কারণে প্রথম বর্ষ থেকে আমি ও আমার ব্যাচমেট নিরলস পরিশ্রম করে যাচ্ছি যার সূত্র ধরে এবার ও নিজেকে দায়িত্ব পালনে অগ্রসর করেছি। সবার একটাই অনুরোধ আমার প্রতি বিশ্বাস, দোয়া ও ভালোবাসাটা যেন এই ৩৫ একরের বাইরেও সারাজীবন থাকে।

নির্বাচিত নতুন সদস্যগণ তাদের যোগ্যতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ক্লাবের উন্নয়নে ভূমিকা রাখবেন এমনটাই আশা শিক্ষক শিক্ষার্থী সকলের।

বিএনএ/আরাফাত, এমএফ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ