29 C
আবহাওয়া
৭:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে রিজভীসহ ৫০ জনের নামে মামলা, আটক ৩

সাভারে রিজভীসহ ৫০ জনের নামে মামলা, আটক ৩

সাভারে রিজভীসহ ৫০ জনের নামে মামলা, আটক ৩

বিএনএ, (সাভার) ঢাকা: সাভারে মিছিল থেকে পুলিশের উপর হামলার অভিযোগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ ৫০ জন নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিএনপি নেতা বনগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইদুল ইবনে হাসিব সোহেলসহ তিনজনকে আটক করেছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে সাভার মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করেন বলে জানিয়েছেন মডেল থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম।

পুলিশ জানায়, দ্রব্যমূলের উর্ধ্বগতি ও বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে ঢাকা জেলা বিএনপির নেতাকর্মীরা। এসময় বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিক্ষোভ মিছিলে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের প্রচন্ড বাকবিতন্ডা হয়। পরে বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে পুলিশসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়। পরে পুলিশের উপর হামলা ও রাষ্ট্রীয়কাজে বাধা প্রদানের অভিযোগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে প্রধান আসামী করে মামলা দায়ের হয়। অন্যান্য আসামিরা হচ্ছেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট নিপুন রায়, সাবেক এমপি সালাউদ্দিন বাবুসহ আরো অজ্ঞাত ৫০জন।

সাভার মডেল থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম বলেন, মামলা দায়েরের পরেই পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বনগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা সাইদুল ইবনে হাসিব সোহেলসহ তিনজনকে আটক করা হয়েছে। মামলার অন্য আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ