25 C
আবহাওয়া
৫:০৫ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » কোরআন অবমাননার প্রতিবাদে নেত্রকোনায় বিক্ষোভ

কোরআন অবমাননার প্রতিবাদে নেত্রকোনায় বিক্ষোভ

কোরআন অবমাননার প্রতিবাদে নেত্রকোনায় বিক্ষোভ

বিএনএ, নেত্রকোনা : সুইডেন ও নেদারল্যান্ডসে পবিত্র কোরআন শরীফের অবমাননার প্রতিবাদ ও পাঠ্যপুস্তকে সাম্প্রদায়িক উস্কানি ও ইতিহাস বিকৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নেত্রকোনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(৩ ফেব্রুয়ারি) বাদ জুমা সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদ নেত্রকোনা জেলা শাখা এই মিছিল ও সমাবেশের আয়োজন করে।

মিছিলটি জেলা শহরের বারহাট্টা রোডস্থ জামিয়া মিফতাহুল উলুম মাদরাসার সামনে থেকে বের হয়ে জেলা শহরের তেরী বাজার, ছোট বাজার, শহীদ মিনার, মোক্তারপাড়াসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রেসক্লাবের সামনের সড়কে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় পবিত্র কোরআন অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদ নেত্রকোনা জেলা শাখার আহবায়ক মাওলানা গাজী মুহাম্মাদ আবদুর রহীম রুহী, শুরা সদস্য মাওলানা নুরুল্লাহ ভূঁইয়া, শুরা সদস্য মাওলানা মোস্তাফা আহমাদ জিহাদি, শুরা সদস্য মুফতি মাহমুদুল হাসান ফারুকী, শুরা সদস্য মুফতি তরিকুল ইসলাম আল আদিব, শুরা সদস্য মাওলানা মোতালিব ফয়েজী, শুরা সদস্য মাওলানা আব্দুল হান্নান, হাফেজ কারী রবিন মুন্না, কারী আব্দুল মোতালিব, মুফতি আব্দুল্লাহ্ প্রমুখ।

মিছিল ও সমাবেশে ওলামা মাশায়েখ ছাড়াও ধর্মপ্রাণ শতশত মুসল্লী অংশগ্রহণ করেন।

বিএনএ/ ফেরদৌস আহমাদ বাবুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ