29 C
আবহাওয়া
১:১৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আল জাজিরার প্রতিবেদন উদ্দেশ্যমূলক: সেতুমন্ত্রী

আল জাজিরার প্রতিবেদন উদ্দেশ্যমূলক: সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

বিএনএ, ঢাকা : সরকারের বিরুদ্ধে আল জাজিরার প্রতিবেদন উদ্দেশ্যমূলক ও অপপ্রচারের নোংরা বহিঃপ্রকাশ বলেও মন্তব্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, দেশের এতো ভাইব্রেন্ট মিডিয়া যেখানে কোনো ধরনের তথ্য পায়নি, সেখানে শেখ হাসিনাকে নিয়ে আল জাজিরার অসত্য তথ্য প্রচার অত্যন্ত নিন্দনীয় বলে জানান করেন তিনি।

বুধবার (৩ ফেব্রুয়ারি) সকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী তার সরকারি বাসভবনে ব্রিফিং করেন। ব্রিফিংয়ে তিনি বলেন, প্রতিবেদনটির পেছরে লন্ডনে বসে যারা দেশবিরোধী অপপ্রচার চালাচ্ছে এবং উসকানি দিচ্ছে, সেই অশুভ চক্রের যোগসাজশ রয়েছে। তাই প্রতিবেদনটি লন্ডনভিত্তিক অংশ বলেই জণগণ মনে করেন।

মন্ত্রী বলেন, জনগণ শেখ হাসিনার পাশে রয়েছে। কোন ব্যক্তি বিশেষের দায়কে সরকার প্রধানের সাথে লিংক করা সাংবাদিকতার নীতিবোধকে প্রশ্নবিদ্ধ করে, এটি সঠিক সাংবাদিকতা নয়। বিগত সময়ে এতো অপপ্রচারের পরেও চলমান পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিপুল বিজয় তারই প্রমাণ বলে জানান ওবায়দুল কাদের।

এ সময় আল জাজিরা টেলিভিশন কর্তৃপক্ষকে দেশবিরোধী অপশক্তির এজেন্ডা বাস্তবায়নে সহযোগী না হয়ে এ ধরনের উদ্দেশ্যমূলক, বিভ্রান্তিকর এবং একপেশে প্রতিবেদন বন্ধের আহ্বান জানান সেতুমন্ত্রী।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ