30 C
আবহাওয়া
১০:১৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » জাবিতে ছাত্রলীগ নেতার মাথা ফাটানোর অভিযোগ ছাত্রীর বিরুদ্ধে

জাবিতে ছাত্রলীগ নেতার মাথা ফাটানোর অভিযোগ ছাত্রীর বিরুদ্ধে

জাবিতে ছাত্রলীগ নেতার মাথা ফাটালো এক ছাত্রী

বিএনএ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ইট দিয়ে ছাত্রলীগ নেতার মাথা ফাটানোর অভিযোগ উঠেছে এক ছাত্রীর বিরুদ্ধে।

সোমবার (২ জানুয়ারি) দুপুর ৩টার দিকে বিশ্ববিদ্যালয় ফটক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ নেতার নাম আওলাদ মিয়া। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসম্পাদক। আর অভিযুক্ত ছাত্রীর নাম জিনিয়া আফরিন। তিনি বিশ্ববিদ্যালয়ের জাহানার ইমাম হলের আবাসিক ও আন্তর্জাতিক বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী।

প্রক্টরের কাছে দেয়া লিখিত অভিযোগ ছাত্রলীগ নেতা আওলাদ মিয়া বলেন, তিনি তার বন্ধু নাইম-এর সাথে (পরিবেশ বিজ্ঞান ৪৭) বিশ্ববিদ্যালয়ের ফটকের ভেতর দিয়ে বাইরের দিকে হেঁটে যাচ্ছিলেন। এ সময় নাইমের বিরুদ্ধে জিনিয়াকে ধাক্কা দেয়ার অভিযোগ করে তাকে চড়-থাপ্পড় দেন জিনিয়ার বন্ধু ছাত্রলীগের উপ-আন্তর্জাতিক সম্পাদক সবুজ রায় (রসয়ান ৪৫)। আওলাদ এই ঘটনার প্রতিবাদ করতে গেলে সবুজ ও জিনিয়া আওলাদকেও মারতে শুরু করেন বলে অভিযোগ উল্লেখ করেন।

আওলাদ জানায়, জিনিয়া এক পর্যায়ে ইট দিয়ে তার মাথায় আঘাত করে। এতে তার মাথা ফেটে যায়। অভিযোগের বিষয়ে সবুজ ও জিনিয়ার কোন মন্তব্য পাওয়া যায় নি।

আওলাদ মিয়া জানায়, সবুজ বিনা কারণে নাইমের ওপর হামলা করে। ঠেকাতে গেলে সবুজ তাকেও মারধর করতে শুরু করে। জিনিয়া তাকে ইট দিয়ে আঘাত করতে করতে ফটক থেকে সেন্ট্রাল ফিল্ডে নিয়ে যায়।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ