27 C
আবহাওয়া
৯:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চোট কাটিয়ে ওয়েলস দলে ডাক পেয়েছে বেল

চোট কাটিয়ে ওয়েলস দলে ডাক পেয়েছে বেল

চোট কাটিয়ে ওয়েলস দলে ডাক পেয়েছে বেল

বিএনএ,স্পোর্টসডেস্ক : চোটের আঘাতে ভোগার প্রায় দুই মাস পর চোট কাটিয়ে মাঠে নামতে যাচ্ছে গ্যারেথ বেল। দীর্ঘদিন মাঠের বাইরের থাকার পর ওয়েলস দলের হয়ে মাঠে ফিরছেন তিনি। বিশ্বকাপ বাছাই পর্বের জন্য ওয়েলসও দলে ডাক পেয়েছেন এই স্ট্রাইকার।

সোমবার (১ নভেম্বর) বেলারুশ ও বেলজিয়ামের বিপক্ষে ম্যাচের জন্য বেলকে নিয়ে ২৮ সদস্যের দল ঘোষণা করেন ওয়েলস কোচ রবার্ট পেজ। সব ঠিক থাকলে বেলারুশের বিপক্ষে জাতীয় দলের হয়ে ১০০তম ম্যাচ খেলবেন এই রিয়াল তারকা।

গত সেপ্টেম্বরে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পর বিশ্বকাপ বাছাইপর্বে ওয়েলসের শেষ দুটি ম্যাচ খেলতে পারেননি বেল। এই সময়ে রিয়ালের হয়েও খেলতে পারেননি ক্লাসিকোসহ বেশ কয়েকটি ম্যাচে।

ওয়েলস কোচ বলেন, ‘সে(গ্যারেথ বেল) ভালো অবস্থায় আছে। আমি ও দলের মেডিকেল টিম যেমন চেয়েছিলাম ঠিক সেই অবস্থাতেই আছে সে।

রবার্ট আরও যোগ করেন, ‘সে নিজেকে শতভাগ ফিট রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করছে। সে মাঠে ফিরেছে। সে এখনও ক্লাবে দলের সঙ্গে পুরোপুরি অনুশীলনে যোগ দেয়নি তবে আমাদের হাতে আরও এক সপ্তাহ আছে। (শারীরিকভাবে) সে সেখানেই আছে যেখানে আমরা তাকে দেখতে চাই আর এটি খুব ভালো খবর।‘

তবে জাতীয় দলের সাথে যোগ দেয়ার আগে রিয়াল মাদ্রিদের হয়ে মাঠে হয়তো দেখা যাবেনা ওয়েলস এই ফরওয়ার্ডকে।

বাছাইপর্বে ‘ই’ গ্রুপে ছয় ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ওয়েলস। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে আছে চেক রিপাবলিক। যদিও এক ম্যাচ কম খেলেছে ওয়েলস। ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে বেলজিয়াম।

আগামী ১৩ নভেম্বরে বেলারুশের বিপক্ষে ম্যাচের তিন দিন পর বেলজিয়ামের মুখোমুখি হবে ওয়েলস।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ