30 C
আবহাওয়া
৮:৪১ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

রায়েরবাজারে কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজি চালক নিহত

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া মানিকপুর সড়কে ডাম্পার-সিএনজি সংঘর্ষে আবুল কাশেম নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে ৫জন।

বুধবার (২ আগষ্ট) দুপুরের দিকে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকপুর সড়কের ফুইট্টাচারা ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

নিহত মোহাম্মদ হাশেম মানিকপুর ৩নং ওয়ার্ড বড়ুয়ারটেক এলাকার গুরা মিয়ার সন্তান। প্রত্যক্ষদর্শীরা জানান, ডাম্পারটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজির উপর চাপা পড়লে সিএনজির ১জন যাত্রী নিহত হন।

সুরাজপুর -মানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, ১জন ব্যক্তি নিহত হয়েছেন এবং স্থানীয়দের সহায়তায় ট্রাকের চালককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, এ ঘটনায় আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশস্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ। তিনি বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে এবং আহতদের চিকিৎসা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

বিএনএ/ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ