28 C
আবহাওয়া
৮:৪২ অপরাহ্ণ - জুলাই ৪, ২০২৪
Bnanews24.com
Home » ববিতে কর্মকর্তাদের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন

ববিতে কর্মকর্তাদের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন

ববিতে কর্মকর্তাদের দু'গ্রুপের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বিএনএ, ববি: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) সার্বজনীন পেনশন স্কিমের প্রতিবাদে কর্মবিরতি কর্মসূচিতে অবস্থান করা নিয়ে  দু’পক্ষের মধ্য মারামারির ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার (২জুলাই) বিকেল ৫টায় তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শফিউল আলমকে আহ্বায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির সদস্য সচিব করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলামকে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সাখাওয়াত হোসেন, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. খোরশেদ আলম, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মাহফুজ আলম।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম বলেন, উপাচার্য তদন্ত কমিটি গঠন করে দিয়েছেন। কমিটি পাঁচ কার্য দিবসের মধ্য তদন্ত প্রতিবেদন জমা দিবেন।

উল্লেখ্য, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সার্বজনীন পেনশন স্কিমে চলমান আন্দোলনের অবস্থান নিয়ে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের দু’টি গ্রুপের মধ্য দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় গ্রুপের মধ্য অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ ও প্রক্টরিয়াল বডি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

বিএনএনিউজ/ রবিউল/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ