28 C
আবহাওয়া
৮:৪১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » আলীকদমে টমটমের ধাক্কায় শিশুর মৃত্যু

আলীকদমে টমটমের ধাক্কায় শিশুর মৃত্যু

আলীকদমে টমটমের ধাক্কায় শিশুর মৃত্যু

বিএনএ, বান্দরবান: বান্দরবানের আলীকদমে টমটমের ধাক্কায় ইমাম হোসেন (৭) নামে এক শিশু নিহত হয়েছে। রোববার (২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু ইমাম হোসেন একই ইউনিয়নের তারাবুনিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে এবং রেপারপাড়া বাজারের আলীকদম ইসলামিয়া এতিমখানা ও হেফজখানার ছাত্র।

লামা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সহকারী মেডিকেল অফিসার বিবি ফাতেমা বলেন, সকাল ৯টার দিকে শিশুটিকে মিনহাজ নামে এক সিএনজি ড্রাইভার হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে। মরদেহের পরিচয় পাওয়া যায় নি। মাথায় আঘাত লাগার কারণে শিশুটির মৃত্যু হয়। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা সিএনজি অটোরিকশা চালক মো. মিনহাজ বলেন, রেপারপাড়া বাজারে টমটমের ধাক্কায় শিশুটি গুরুতর আহত হয়। আমি ঐদিক দিয়ে আসছিলাম। স্থানীয় জনতা শিশুটিকে আমার গাড়িতে তুলে দেয়। সাথে দুর্ঘটনা কবলিত টমটমের চালকও ছিল। লামা হাসপাতালে আনার পর ডাক্তার শিশুটি মারা গেছে বলায় টমটম ড্রাইভার পালিয়ে যায়। শিশুটি আলীকদম ইসলামিয়া এতিমখানায় পড়তো। এতিমখানার লোকজনকে খবর দেয়া হয়েছে।

আলীকদম ইসলামিয়া এতিমখানার সভাপতি মো. মফিজ বলেন, শিশুটি আমাদের এতিমখানায় পড়ালেখা করতো। সে তারাবুনিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে। তার  পরিবারকে খবর দেয়া হয়েছে। রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতিতে আসা টমটম তাকে ধাক্কা দেয়।

লামা থানার উপ-পরিদর্শক (এসআই) ইমাম হোসেন বলেন, মরদেহের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। ঘটনাস্থল যেহেতু আলীকদম থানায় পড়েছে তাই পরবর্তী আইনী কার্যক্রমের জন্য মরদেহ আলীকদম থানায় হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার