31 C
আবহাওয়া
১২:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা 

কক্সবাজারে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা 


বিএনএ, কক্সবাজার : কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে সন্ত্রাসীরা এক ব্যবসায়ীকে মারধর করে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। এ বিষয়ে সোমবার (১ মে) কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দায়ের করেছেন মারধরের শিকার ব্যবসায়ী মহিব উল্লাহ।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত নাজমুল হক বলেন,এ ধরনের একটি এজাহার পাওয়াগেছে। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

ঘটনার বিবরণে জানাযায়, কক্সবাজারের উখিয়া জালিয়াপালং রূপবতী গ্রামের ফরিদ আহমদের ছেলে হোটেল ব্যবসায়ী মহিবউল্লাহ গত ৩০ এপ্রিল রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় জেলা প্রশাসক কার্যালয়ের নীচে নেমে আসলে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে অপহরণ করে সিএনজিতে তুলে নেয়ার চেষ্টা করে।এ সময় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে বেদড়ক মারধর করে পকেটে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ৭/৮ জন সন্ত্রাসী মহিবউল্লাহকে ফিল্ম স্ট্যাইলে তুলে নেয়ার চেষ্টা করে। জনতার প্রতিরোধের মুখে অপহরণে ব্যর্থ হয়ে মারধর করে পকেটে টাকার বান্ডিল নিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় মহিবুল্লাহকে উদ্ধর করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে মহিবুল্লাহ বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে ৭ জনের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করেন।

দায়েরকৃত এজাহারে বলা হয়েছে উখিয়ার জালিয়াপালং নিদানিয়া গ্রামের মেহের আলীর ছেলে সালাহউদ্দিন, রফিক উদ্দীন প্রকাশ জ্বীন বাদশাহ ও বদি আহমদের ছেলে গিয়াসউদ্দিনসহ অজ্ঞাত ৪ জন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে মহিবুল্লাহকে গিরে ফেলে বে আইনী অস্ত্র ঠেকিয়ে ভয়ভীতি প্রদর্শন করে খুন করার উদ্দেশ্যে তুলে নেয়ার চেষ্টা করে।উপস্থিত লোকজন বাঁধা দেয়ায় প্রাণে বেঁচে যান।

বিএনএনিউজ/এইচএম ফরিদুল আলম শাহীন/ এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ