38 C
আবহাওয়া
৪:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ‘মিরসরাই প্রেসক্লাবে স্ব‌র্ণের তৈ‌রি পবিত্র কাবা ঘরের প্রতিকৃতি উপহার’

‘মিরসরাই প্রেসক্লাবে স্ব‌র্ণের তৈ‌রি পবিত্র কাবা ঘরের প্রতিকৃতি উপহার’

'মিরসরাই প্রেসক্লাবে স্ব‌র্ণের তৈ‌রি পবিত্র কাবা ঘরের প্রতিকৃতি উপহার'

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম)মিরসরাই‌য়ের গণমাধ্যম কর্মীদের ঠিকানা মিরসরাই প্রেসক্লাব গ‌ঠিত হয় ১৯৯৩ সা‌লে। দীর্ঘ তিন যুগ ধরে প্রেসক্লাবের সাথে সং‌শ্লিষ্ট বি‌ভিন্ন আঞ্চ‌লিক ও জাতীয় পত্রিকার সাংবাদিকগণ সমাজের নানা অনিয়ম, দুর্নীতি ও সম্ভাবনার কথা তু‌লে ধ‌রছেন। সমা‌জের শা‌ন্তিরক্ষা ও উন্নয়‌নে সক্রিয় ভূমিকা পালন করছেন।

বিভিন্ন প্রেক্ষাপটে গণমানুষের মনের ভাষা বুঝে সঠিক ও বস্তুনিষ্ঠ তথ্য তুলে ধরে এ জনপ‌দের জনমানু‌ষের আস্থার প্র‌তীক হ‌য়ে উ‌ঠে‌ছে মিরসরাই প্রেসক্লাব। ফ‌লে সাধারণ মানু‌ষের ভা‌লবাসায় সিক্ত মিরসরাই প্রেসক্লাব। এমন ভালবাসার স্বীকৃতিস্বরূপ মিরসরাই প্রেসক্লাব‌ে স্ব‌র্ণের তৈ‌রি পবিত্র কাবা ঘরের প্রতিকৃতি (স্কেচ) উপহার দি‌য়েছেন প্রবাসী সাখাওয়াত হো‌সেন।

স্বর্ণের তৈরি পবিত্র কাবা ঘরের প্রতিকৃতি
স্বর্ণের তৈরি পবিত্র কাবা ঘরের প্রতিকৃতি

সাখাওয়াত হো‌সেন সাম্প্র‌তিক মিরসরাই প্রেসক্লা‌বের দাতা সদস‌্য মনোনীত হ‌য়ে‌ছেন। সাখাওয়াত হো‌সেন ব‌লেন, মিরসরাই প্রেসক্লাবের সাংবা‌দিকবৃন্দ মিরসরাই জনপ‌দের মানু‌ষের জীবনমান উন্নয়‌নে প্রশংসনীয় ভূমিকা পালন করে যাচ্ছেন। তা‌দের অক্লান্ত প‌রিশ্র‌মে মিরসরাই আজ বি‌শ্ব প‌রিমন্ড‌লে প‌রি‌চিত।

মিরসরাই প্রেসক্লা‌বের কর্মকা‌ন্ডে মুগ্ধ হ‌য়ে স্বর্ণের তৈ‌রি প‌বিত্র কাবা ঘরের প্রতিকৃতি উপহার দেয়ার কথা জানান তিনি। বলেন, কাবা ঘরের প্রতিকৃতিতে ২৪ ক‌্যা‌রেটের সা‌ড়ে ৩গ্রাম স্বর্ণ ব্যবহার করা হয়েছে। তৈরিতে খরচ হ‌য়ে‌ছে প্রায় ১ লাখ টাকা।

মিরসরাই প্রেসক্লা‌বের সভাপ‌তি নুরুল আলম বলেন, সততার সাথে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে মিরসরাই প্রেসক্লাব যুগযুগ ধরে গণমানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। মিরসরাই প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ দেশে ও প্রবাসের সকল মানুষের আস্থা ও ভালবাসা অর্জনে সামর্থ হয়েছে। এটা অনেক বড় প্রাপ্তি। নুরুল আলম বলেন, সাংবাদিকদের কা‌জের স্বীকৃ‌তি স্বরূপ প্রবাসি সাখাওয়াত হোসেন স্বর্ণের তৈরি পবিত্র কাবা ঘরের যে প্রতিকৃতি উপহার দিয়েছেন এ‌তে মিরসরাই প্রেসক্লাবের সকল সদস্য আন‌ন্দিত।

বিএনএ/ আশরাফ উ‌দ্দিন 

Loading


শিরোনাম বিএনএ