24 C
আবহাওয়া
৭:৪১ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাবিতে নেত্রকোনা জেলা সমিতির সভাপতি মেহেদী, সম্পাদক পলাশ

রাবিতে নেত্রকোনা জেলা সমিতির সভাপতি মেহেদী, সম্পাদক পলাশ

রাবিতে নেত্রকোনা জেলা সমিতির সভাপতি মেহেদী, সম্পাদক পলাশ

বিএনএ, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নেত্রকোনা জেলা সমিতির ২০২৩-২৪ নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মেহেদী হাসান হৃদয়কে সভাপতি ও শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মো. পলাশ মিয়াকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ মিয়া একাডেমিক ভবনে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় বিশ্ববিদ্যালয়ের ম্যাটেরিয়াল সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল হালিম ও আরবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. ছালেকুজ্জামান খান এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি জিন্নাতুন নূর মুক্তা, মাহফুজ আলম, সাইক রহমান নির্জয়, রোকেয়া পারভীন সাথি, আওলাদ আহমেদ, মাহবুব আলম, রকি আহমেদ, আল মাহমুদ সাইফ, রামিম ও আজহারুল ইসলাম। সহ-সভাপতি সাজল হোসেইন বাপ্পি, হাসান খান, তাইয়্যেবা বারি লিউনা, রবিন ফারহান, তানজিনা আক্তার, রাকিবুল হাসান সৌরভ, শাকিল আহমেদ, মনির হোসেন মাহিন, দ্বীপ্ত রয়, নূরে আলম, ফারজানা শম্পা, উৎপল চন্দ্র পাল, তুহিনুজ্জামান সিয়াম ও পারভেজ আহমেদ জয়।

যুগ্ম-সাধারণ সম্পাদক পলাশ মিয়া, মেহেদি হাসান সানা, মেহেদী হাসান সৌরভ, মেহেদী হাসান, রবিন, শামিম রেজা ও খলিল। সাংগঠনিক সম্পাদক পদে আল-আমিন আকন্দ, মনিমূল হক, মেহেদী হাসান হিরন, রুবি, বাইজীদ, মো: হৃদয় হোসেন ও রিতু। সহ-সাংগঠনিক সম্পাদক পদে তাজিন তমা, মর্তুজা হোসেন, তাহসমিন হাসি, রক্সি, কলি, ফারুক আহমেদ ও তুহিন।

কোষাধ্যক্ষ হৃদয় হাসান, প্রচার সম্পাদক কবির হোসেন শিমুল, উপ-প্রচার সম্পাদক ইমরুল কায়েস তারেক, দপ্তর সম্পাদক মো: ইয়াসিন, উপ-দপ্তর সম্পাদক ওয়াসিউচ্ছামাদ ইমন, আইন বিষয়ক সম্পাদক, আদরিব নাহা উৎস, বিল্লাল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক সাদিয়া আফরিন মুন আয়েশা সিদ্দিকা জাহান, সৃজিলা ইসরাত, ফারহানা শীপা।

শিক্ষা বিষয়ক সম্পাদক কাকন আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোশাররফ হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক হক মিয়া, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক আফরান খান মিলন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক রিয়া জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক তামান্না হাবিবা তিন্নিন, প্রকাশনা সম্পাদক আকরাম খান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক তোফায়েল, পাঠচক্র বিষয়ক সম্পাদক রাজেশ সরকার, ত্রান ও দুর্যোগ বিষয়ক জিসান আহমেদ কাব্য।

এছাড়াও এতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন ইমতিয়াজ আহমেদ ফুয়াদ, রাজিন হামজা, রৌদ্র, মো. আকিব হোসাইন, আলিফ চৌধুরী, রেদুয়ান খন্দকার ও জুনায়েদ আহমেদ মুন্না।

কমিটির উপদেষ্টা হলেন- ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল হালিম ও আরবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. ছালেকুজ্জান খান সোহেল।

বিএনএনিউজ/ সৈয়দ সাকিব/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ