38 C
আবহাওয়া
৪:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কুবির নয়া উপাচার্য আবদুল মঈনের যোগদান

কুবির নয়া উপাচার্য আবদুল মঈনের যোগদান

উপাচার্য আবদুল মঈনে

বিএনএ,কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) নতুন উপাচার্য যোগদান করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন। ৩১ জানুয়ারি (সোমবার) সকাল ১১ টায় যোগদানের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতি ও বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন নতুন উপাচার্য।

পরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় উপাচার্য সকলের উদ্দেশ্যে বলেন, আমি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নতুনভাবে কাজ করতে চাই। পুরো বাংলাদেশ এবং সমগ্র বিশ্বে আমার পরিচিতি রয়েছে। আমি চাই, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, সংস্কৃতি, গবেষণা এবং অন্যান্য উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনার মধ্যে দিয়ে বিশ্বের বুকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে পরিচয় করিয়ে দিতে।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারী শিক্ষা মন্ত্রনালয়ের উপসচিব মো. মাহমুদুল আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে নতুন উপাচার্য হিসাবে নিয়োগ দেন। প্রজ্ঞাপনে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইন, ২০০৬ এর ১০(১) ধারা অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈনকে আগামী ৪ বছরের জন্য নিয়োগ দেওয়া হলো।

বিএনএনিউজ২৪.কম/হাবিবুর রহমান হাবিব/এনএএম

Loading


শিরোনাম বিএনএ