34 C
আবহাওয়া
৭:১৮ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

গাজীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

গাজীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

বিএনএ, গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে এবং সিএনজি চালকসহ ৪ জন আহত হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে মৌচাক-ফুলবাড়ীয়া আঞ্চলিক সড়কের হোসেন মার্কেট এলাকায় ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন কালিয়াকৈরের ফুলবাড়ীয়া কাচিঘটা এলাকার মজিবুর রহমান (৮০) এবং তার স্ত্রী হাবিবা বেগম (৭০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুর সরকারি মহিলা কলেজের প্রভাষক হাবিবুর রহমান আজ বিকেলে তার বাবা মজিবুর রহমান, মা হাবিবা বেগম, শাশুড়ি ও শ্যালককে নিয়ে গাজীপুর জয়দেবপুর এলাকা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে ফুলবাড়ীয়া তাদের গ্রামের বাড়ি যাচ্ছিলেন। তাদের বহনকৃত সিএনজি চালিত অটোরিকশাটি মৌচাক-ফুলবাড়ীয়া আঞ্চলিক সড়কের হোসেন মার্কেট এলাকায় পৌঁছালে শাখা সড়ক থেকে দ্রুত গতির একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের ওপর ছিটকে পড়ে। এ সময় সিএনজি যাত্রী মজিবুর রহমান এবং তার স্ত্রী হাবিবা বেগম নিহত হন ও সিএনজি চালকসহ অপর ৩ যাত্রী গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে গাজীপুর এবং মাওনা এলাকার হাসপাতালে ভর্তি করা হয়।

ফুলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ সোহেল মোল্লা বলেন, গাজীপুর সরকারি মহিলা কলেজের প্রভাষক হাবিবুর রহমান তার মা-বাবা এবং শাশুড়ি ও শ্যালককে নিয়ে সিএনজি চালিত অটোরিকশাযোগে নিজবাড়ি কাচিঘাটা যাওয়ার পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হলে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় ৩ জন আহত হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ