29 C
আবহাওয়া
৮:১৯ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » দুর্গম অঞ্চলে অনেক উন্নয়ন করেছেন শেখ হাসিনা : দীপংকর তালুকদার

দুর্গম অঞ্চলে অনেক উন্নয়ন করেছেন শেখ হাসিনা : দীপংকর তালুকদার


বিএনএ, রাঙামাটি : বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দীপংকর তালুকদার বলেছেন, বর্তমান জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ের দুর্গম এলাকায় রাস্তাঘাট হয়েছে, শিক্ষা প্রতিষ্ঠান হয়েছে, বিদ্যুৎ গিয়েছে এবং ধর্মীয় প্রতিষ্ঠান হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে কাপ্তাইয়ের নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।

তিনি বলেন, আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণই সকল ক্ষমতার উৎস। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আপনারা আগামী ৭ জানুয়ারি আবার নৌকা মার্কায় ভোট দিবেন। আশা করি, পাহাড়ের আরও উন্নয়ন হবে।

সকালে কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়নে রেস্ট হাউস চত্বর, কাপ্তাই প্রজেক্ট নিউমার্কেট এলাকা ও বিকালে কাপ্তাই ইউনিয়নের নতুনবাজার এলাকায় নৌকা প্রার্থীর নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

সকালে চিৎমরম এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল  আলম চৌধুরী ও উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক মিচিং মারমার যৌথ সঞ্চালনায় রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুল হক, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: হানিফ, কাপ্তাই উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রকৌশলী থোয়াই চিং মং মারমা, সহ সভাপতি দীপ্তিময় তালুকদার ও বির্দশন বড়ুয়া, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সদস্য ওয়াশিংটন চাকমা, অংহ্লাচিং মারমা ও লুৎফর রহমান, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হানিফ বাবুল, সাংস্কৃতিক সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মো: সামসুল আলম,  ১১৯ নং ভার্য্যাতলী মৌজার হেডম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা থোয়াই অং মারমা, ৩২৩ নং চিৎমরম মৌজার হেডম্যান ক্যওসিং মং, কাপ্তাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সিদ্দিকী সহ রাঙামাটি জেলা ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ