24 C
আবহাওয়া
৫:১৮ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুরে মা-মেয়ে খুন

জামালপুরে মা-মেয়ে খুন

জামালপুরে মা-মেয়ে খুন

বিএনএ,জামালপুর : জামালপুরের মেলান্দহে মা ও মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১ জানুয়ারি) দিবাগত রাতে মেলান্দহ গোবিন্দপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ । নিহতরা হলেন-জয়ফল(৫০) ও তার মেয়ে স্বপ্নার(২৫)।

পুলিশ জানায়, জামালপুরের মেলান্দহের গোবিন্দপুর গ্রামের মৃত আকমল হোসেনের স্ত্রী জয়ফল ও তার মেয়ে স্বপ্না মেলান্দহ হাইস্কুলের সামনে গোবিন্দপুর গ্রামে বসবাস করে আসছেন ।

শনিবার (১ জানুয়ারি) দিনভর জয়ফলের দুই ওমান প্রবাসী ছেলে মিলন ও মিস্টার ফোন দিয়ে তাদের মাকে না পেয়ে রাতে মামা মানিককে ওই বাড়িতে পাঠায়। মানিক জয়ফলের বাড়িতে পৌঁছে সামনের গেইট তালাবদ্ধ এবং বাড়ির পেছনের গেইট দড়ি দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পান। পরে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরে ভিতর থেকে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কি কারণে কে কারা তাদেরকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি। তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য উদঘাটন করা হবে।

বিএনএনিউজ২৪.কম/এম শাহীন আল আমীন/এনএএম

Loading


শিরোনাম বিএনএ