39 C
আবহাওয়া
৫:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » আগের চেয়ে সুস্থ খালেদা জিয়া: ব্যক্তিগত চিকিৎসক

আগের চেয়ে সুস্থ খালেদা জিয়া: ব্যক্তিগত চিকিৎসক

আগের চেয়ে সুস্থ খালেদা জিয়া: ব্যক্তিগত চিকিৎসক

বিএনএ ঢাকা: হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন। অস্ত্রোপচারের পর আইসিইউতে নেয়া হলেও সুস্থতার দিকে যাওয়ায় বিএনপি নেত্রীকে কেবিনে নেয়া হয়েছে বলে জানান এই চিকিৎসক।

সোমবার (১ নভেম্বর) ডা. এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের আরও বলেন, বিএনপি চেয়ারপার্সনের বায়োপসিসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট নিয়মিত পর্যালোচনা করা হচ্ছে। সে অনুযায়ী চিকিৎসা দিচ্ছে চিকিৎসকরা। খালেদা জিয়া হাসপাতালের কেবিনে আছেন। সেখানে বাসা থেকে সরবরাহ করা খাবার খাচ্ছেন তিনি। তার পুত্রবধূ সৈয়দা শর্মিলা রহমানসহ কাছের আত্মীয়-স্বজন নিয়মিত হাসপাতালে আসা-যাওয়া করছেন। সাবেক প্রধানমন্ত্রীর দেখাশোনা করছেন তারা।

গত ১২ অক্টোবর খালেদা জিয়ার শরীরে জ্বর দেখা দেয়। পাশাপাশি বার্ধক্যজনিত নানা জটিলতায় ভোগেন তিনি। এরপর তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়।

বর্তমানে সেখানে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে রয়েছেন ৭৬ বছর বয়সী বিএনপি নেত্রী। ১০ সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে  তার চিকিৎসা চলছে।

এর আগে করোনাসহ নানা রোগে আক্রান্ত হয়ে টানা ৫৪ দিন একই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন খালেদা জিয়া।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ