27 C
আবহাওয়া
২:৪৬ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত ১

ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত ১

ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত ১

বিএনএ, ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবু সাঈদ (৪২) নামের এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় আহত হয়েছে অনন্ত ১০ জন। শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার নিত্যানন্দপুর ইউনিয়নের গোলকনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবু সাঈদ গোলকনগর গ্রামের ওমর আলীর ছেলে। সে স্থানীয় নিত্যানন্দপুর ইউনিয়নের আওয়ামী লীগের সক্রিয় কর্মী ছিল বলে জানা গেছে।

আরও পড়ুন: বাঁশখালীতে ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

স্থানীয়রা জানায়, নিত্যানন্দপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মফিজ উদ্দিন বিশ্বাস ও সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন বিশ্বাসের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে গত কয়েকদিন ধরে এলাকায় উভয়পক্ষের মধ্যে উত্তেজনা চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার দুপুরে দু’গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই আবু সাঈদ নিহত হন। আহত হয় উভয়পক্ষের অন্তত ১০ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিএনএনিউজ/আতিক রহমান,বিএম

Loading


শিরোনাম বিএনএ