30 C
আবহাওয়া
৪:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমিকের বিরুদ্ধে মামলা ঠুকলেন নায়িকা

প্রেমিকের বিরুদ্ধে মামলা ঠুকলেন নায়িকা

অমলা

বিনোদন ডেস্ক: সাবেক প্রেমিকের বিরুদ্ধে মামলা দায়ের করলেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অমলা পল। প্রতারণা ও হুমকি দেওয়ার অভিযোগে ভিলুপুরাম থানায় ভবনিন্দুর সিং দত্তের বিরুদ্ধে মামলা দায়ের করেন এই অভিনেত্রী। এরইমধ্যে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম জানায়, ২০১৮ সালে অমলা-ভবনিন্দুর মাঝে বন্ধুত্ব তৈরি হয়। সময়ের সঙ্গে বাড়তে থাকে ঘনিষ্ঠতা। বিয়ে করবেন বলেও একাধিকবার বলেছেন এই জুটি। পরবর্তীতে ভবনিন্দু ও অমলা পল যৌথভাবে প্রযোজনা সংস্থা চালু করেন। এতে অনেক অর্থ বিনিয়োগ করেন অমলা। অমলার বাসার পাশেই প্রযোজনা সংস্থার অফিস নেন; সেখানে দুজনেই দেখাশোনা করতেন। পরে ভিলুপুরাম জেলার অন্য একটি শহরে এর অফিস স্থানান্তর করা হয়। আর সেখান থেকেই টানাপড়েন তৈরি হয়।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে—কাগজপত্র নকল করে এ প্রতিষ্ঠানের পরিচালকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অভিনেত্রী অমলা পলকে। তা ছাড়াও তাদের ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ভবনিন্দুর। পরে ১৬ ধারার অধীনে মামলা করেন অমলা।

অমলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আধো আন্ধা পারভাই পোলা’। তামিল ভাষার এ সিনেমা গত ২৬ আগস্ট মুক্তি পেয়েছে। বতর্মানে মালায়ালাম ভাষার তিনটি সিনেমার কাজ তার হাতে রয়েছে। এগুলো হলো—‘টিচার’, ‘ক্রিস্টোফার’, ‘আদুজিভিথাম’।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ