Bnanews24.com
Home » শোকাবহ আগস্ট স্মরণে কুবিতে মোমবাতি প্রজ্জ্বলন
সব খবর

শোকাবহ আগস্ট স্মরণে কুবিতে মোমবাতি প্রজ্জ্বলন

বিএনএ, কুবি : শোকাবহ আগস্ট স্মরণে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আগস্টের প্রথম প্রহরে মোমবাতি প্রজ্জ্বলন করেছে বঙ্গবন্ধু পরিষদ (সাইদুল-খলিল) একাংশ ও শাখা ছাত্রলীগ।

রোববার রাত ১২ টা ১ মিনিটে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সদস্যদের স্মরণে বঙ্গবন্ধুর ভাস্কর্যের পাদদেশে এ মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। এসময় নিহতদের স্মরণে এক মিনিটের নিরবতা পালন করা হয়।

এসময় মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক সাইদুল আল-আমিন, সহ-সভাপতি ও রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আবদুল মাজেদ পাটোয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক মো. মোর্শেদ রায়হান, সাংগঠনিক সম্পাদক ও লোক প্রশাসন বিভাগের প্রভাষক ফয়জুল ইসলাম ফিরোজ, কার্যকরী সদস্য বাংলা বিভাগের অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান। এছাড়াও আইন অনুষদের ডিন অধ্যাপক  ড. মো. শামিমুল ইসলাম এবং ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. মোহা. হাবিবুর রহমান ও আইকিউএসির ডিরেক্টর ও লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মো. রশিদুল ইসলাম শেখ সহ শাখা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক ও বিভিন্ন হলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মসূচিতে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সাইদুল-আল আমিন জাতির জনক ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করার পাশাপাশি দ্রুত সময়ের মধ্যে বঙ্গবন্ধুর খুনিদের বিচার করায় প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিএনএনিউজ/ হাবিবুর রহমান হাবিব/এইচ.এম।