39 C
আবহাওয়া
৩:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহ মহাসড়কে চাঁদাবাজি: ভুয়া এসআই আটক

ময়মনসিংহ মহাসড়কে চাঁদাবাজি: ভুয়া এসআই আটক

ময়মনসিংহ মহাসড়কে চাঁদাবাজির সময় ভুয়া এসআই আটক

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের তারাকান্দায় পুলিশের এসআই পরিচয়ে মহাসড়কে চাঁদাবাজি করার সময় শাহাদত আলম (২৮) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে এসআই র‌্যাংক ব্যাচসহ নূরে আলম নামের নেমপ্লেটসহ পুলিশের পোশাক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত শাহাদত আলম জেলার ত্রিশাল উপজেলার ধলা-নামাপাড়া গ্রামের আ. মজিদের ছেলে। সে সদর উপজেলার ব্রীজ-মোড় কাঁশবন আবাসিক এলাকায় বসবাস করতেন।

তাকে শনিবার (৩১ জুলাই) রাত ১১ টার দিকে ফুলপুর ময়মনসিংহ সড়কের মধুপুর নামক বাজারে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করেছেন তারাকান্দা থানার ওসি (তদন্ত) ঝুটন কুমার বর্মণ।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, শাহাদত আলম ময়মনসিংহ ফুলপুর মহাসড়কের মধুপুর বাজারে এসআই র‌্যাংক ব্যাচসহ নূরে আলম নামের নেমপ্লেট পড়ে বাজারে আসে শাহাদাত আলম। এ সময় রুবেল মিয়া (২৪) নামে এক যুবককে সাথে নিয়ে ওই বাজারের দোকানদার মোতালেবের দোকান থেকে ১০০ টাকা ও ১ টি বেনসন সিগারেট নিয়ে পরে টাকা দিবে বলে চলে যায়।

এর কিছুক্ষন পরে শাহাদাত আলম পুলিশের পোশাক খুলে সাধারণ পোশাক পরে আবারও ওই দোকানে আসলে স্থানীয়দের কাছে তার কথা-বার্তা চাল-চলনে সন্দেহ হয়। এসময় স্থানীয়রা তার হাতে থাকা ব্যাগ চেক করে পুলিশের পোশাক দেখতে পারেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। এ সময় কৌশলে তার সহযোগী রুবেল মিয়া পালিয়ে যায়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহাদত জানায় সে পুলিশের কনষ্টেবল পদে চাকরী করতেন। গত বছর ডোপটেষ্টে পজিটিভ হওয়ায় তাকে চাকরী থেকে বরখাস্ত করা হয়।

শাহাদাত আলমের বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা দায়েরের পর আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

প্রতি‌নি‌ধিঃ    হামিমুর রহমান

Loading


শিরোনাম বিএনএ