27 C
আবহাওয়া
৪:০৫ পূর্বাহ্ণ - জুলাই ৪, ২০২৪
Bnanews24.com
Home » মোবাইলে কথা বলতে বলতে

মোবাইলে কথা বলতে বলতে

মোবাইলে কথা

ঢামেক হাসপাতাল প্রতিনিধি:  রাজধানীর দনিয়ায় মোবাইলে কথা বলতে গিয়ে নির্মাণাধীন ভবনের লিফটের ফাঁকা দিয়ে নিচে পড়ে মো. ওসমান মোল্লা (২২) নামে এক যুবক মারা গেছ। সে দর্জির কাজ করতে বলে জানিয়েছেন স্বজনরা।

নিহত ওসমান যশোর সদরের বক্তার হুশতলা গ্রামের মো. হাফিজুল মোল্লার ছেলে। বর্তমানে দনিয়া এলাকায় ভাড়া থাকতো।

সোমবার (১ জুলাই ২০২৪ ) রাত ৯ টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু ইসমাইল হোসেন জানান, সন্ধ্যার দিকে দনিয়া এলাকায় এক বন্ধুর বাসায় বেড়াতে গিয়েছিল ওসমান। এ সময় সে তার বন্ধুর বাড়ির চারতলার ছাদে মোবাইলে কথা বলছিল। আমি তখন ওই বাসার নিচেই দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ উপর থেকে নিচে কিছু পড়ার শব্দ পেয়ে দেখি ওসমান রক্তাক্ত জখম অবস্থায় নিচে পড়ে আছে। পরে জানতে পারি ওই বন্ধুর বাড়ির চারতলার ছাদে মোবাইলে অসতর্কভাবে কথা বলতে গিয়ে নির্মাণাধীন ভবনের লিফটের ফাঁকা দিয়ে নিচে পড়ে যায় ।

পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি বিএনএকে নিশ্চিত করে বলেন, ‘মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আহা,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ