28 C
আবহাওয়া
৯:২৬ অপরাহ্ণ - জুলাই ৩, ২০২৪
Bnanews24.com
Home » তিন দিনের সফরে রাঙামাটি যাবেন রাষ্ট্রপতি

তিন দিনের সফরে রাঙামাটি যাবেন রাষ্ট্রপতি


বিএনএ, রাঙামাটি: বর্ষায় প্রকৃতির রূপ উপভোগ করতে হ্রদ পাহাড়ের জনপদ রাঙামাটি যাচ্ছেন রাষ্ট্রপতি মোহাম্মদ শাহাবুদ্দিন। আগামী ৮ জুলাই থেকে ১০ জুলাই সকাল পর্যন্ত রাষ্ট্রপতি রাঙামাটিতে অবস্থান করবেন বলে জানা গেছে।

এদিকে রাষ্ট্রপতির আগমন উপলক্ষে প্রস্তুতি সভা করেছে রাঙামাটি জেলা প্রশাসন। সোমবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভা সূত্র থেকে জানা যায়, ৮ জুলাই সকালে হেলিকপ্টারযোগে তিনি রাঙামাটি আসবেন। আরণ্যক রিসোর্টে রাত্রি যাপন করবে। ১০ জুলাই সকালে কক্সবাজারের উদ্দেশ্যে রাঙামাটি ত্যাগ করবেন।

রাঙামাটি অবস্থানকালে রাষ্ট্রপতি পাহাড়িদের কোমর তাঁতে বোনা ঐতিহ্যবাহী পোশাকের মার্কেট পরিদর্শন করবেন।

৯ জুন হাউজবোটে কাপ্তাই হ্রদ ভ্রমণ করে কাপ্তাই উপজেলায় যাবেন। সেখানে বাংলাদেশের একমাত্র পানি বিদ্যুৎ কেন্দ্রটি পরিদর্শন করবেন। পরে রাষ্ট্রপতি নয়নাভিরামর আসামবস্তি সড়ক হয়ে রাঙামাটিতে ফিরবেন বলে জানা গেছে। পরে ১০ তারিখ সকালে রাঙামাটি ত্যাগ করবেন।

সভায় রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খানা, পুলিশ সুপার মীর আবু তৌহিদ, সিভিল সার্জন ডা. নুয়েন খীসা, এলজিইডি নির্বাহী প্রকৌশলী আহম্মদ শফি, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমাসহ জেলার সব দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএনএ/ছোটন, এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ