28 C
আবহাওয়া
৯:১১ অপরাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » আল নাসরকে হারিয়ে শিরোপা আল হিলালের

আল নাসরকে হারিয়ে শিরোপা আল হিলালের

নাসর

স্পোর্টস ডেস্ক: শিরোপা বিহীন একটা মৌসুম শেষ করল ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর। সৌদি প্রো লিগের শিরোপা আগেই হারিয়েছিল আল হিলালের কাছে। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে দ্বিতীয় স্থানে থেকে লিগ শেষ করেছে আল নাসর। লিগ শিরোপা হাতছাড়া হওয়ার পর এবার কিংস কাপেও আল হিলালের সঙ্গে লিগে পেরে উঠতে পারেনি আল নাসর।

আরব এমিরেটসের ক্লাব আল আইনের কাছে হেরে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ , আল হিলালের কাছে লিগ শিরোপা হারিয়ে আল নাসর স্বপ্ন দেখছিল কিংস কাপ নিয়ে। ফাইনালে সেই আল হিলালকেই প্রতিপক্ষ হিসেবে পেল আল নাসর। এবারও আল হিলালের সঙ্গে পারলো না  ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর।

হাড্ডাহাড্ডি লড়াইয়ের এই ম্যাচে আলেকজান্ডার মিত্রভিচের গোলে ৭ মিনিটে এগিয়ে যায় আল হিলাল।

১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে থেকে যায় আল হিলাল। বিরতির পর মাঠে নামে দুইদল। ৫৬ মিনিটে আল নাসরের গোল কিপার ডেভিড অসপিনা লাল কার্ড দেখে মাঠ ছাড়ে। ৮৭ মিনিটে আল হিলালের আলি আল বুলাইহি লাল কার্ড দেখে মাঠ ছাড়ার পরের মিনিটে আল নাসরকে সমতায় ফেরান আইমান আহমেদ।

ম্যাচের শেষ দিকে আল হিলালের সেনেগালিজ ডিফেন্ডার কুলিবালি লাল কার্ড দেখলে ১০ জনে পরিনত হয় তারা। ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।
অতিরিক্ত সময়েও কোনো গোল না হওয়ায় টাইব্রেকারে যায় ম্যাচ। যেখানে পেনাল্টি শুটআউটে আল নাসরকে ৫-৪ ব্যবধানে হারিয়ে ঘরোয়ায় ডাবল শিরোপা জিতে নিয়েছে আল হিলাল।

বিএনএনিউজ২৪/ এমএইচ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ