31 C
আবহাওয়া
১:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » অনুষ্ঠান চলাকালীন সঙ্গীতশিল্পী কেকের মৃত্যু

অনুষ্ঠান চলাকালীন সঙ্গীতশিল্পী কেকের মৃত্যু


বিএনএ, বিশ্বডেস্ক: মানুষের জীবন ভীষণ ক্ষণস্থায়ী। বারে বারে সেলিব্রিটিদের আচমকা মৃত্যু সেটার প্রমাণ দিয়ে যাচ্ছে। তবে একটু আগে কল্লোলিনী তিলোত্তমার বুকে যে ঘটনা ঘটলো তা মেনে নিতে পারছেন না সঙ্গীতপ্রেমী মানুষরা।

মঙ্গলবার (৩১ মে) কলকাতায় গুরুদাস মহাবিদ্যালয়ের  নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন মৃত্যু হয়েছে ৫৩ বছর বয়সী বলিউডের বিখ্যাত সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথের (কেকে)। সেখানে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে কলকাতার সিএমআরআই (CMRI) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মঙ্গলবার রাতে নজরুল মঞ্চের অনুষ্ঠান শেষে সেখানে অনেকেই তার সঙ্গে ছবি তুলতে চাইলেও কেকে ছবি তুলতে চাননি। এরপরই অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে সেখান থেকে কলকাতার সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

শিল্পীর মৃত্যুর খবর ফেসবুকে প্রথম জানান অমিত কুমারের স্ত্রী রিমা গঙ্গোপাধ্যায়। সঙ্গে সঙ্গে শোকের ছায়া নেমে আসে অনুরাগী মহলে। সুরের শহর কলকাতা শিল্পীর গানের শেষ সাক্ষী হয়ে রইল।

কেকে বাংলা, হিন্দি, তামিল, কণ্ণড়, মালয়ালামসহ বেশ কয়েকটি ভাষায় গান গেয়েছেন। তার জনপ্রিয় গানের তালিকায় রয়েছে জারা সা, দিল ইবাদত, কেয়া মুঝে পেয়ার হে, তুহি মেরি সাব হে, বিতে লামহে, আখোমে তেরি আজাবসি ইত্যাদি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ