28 C
আবহাওয়া
৮:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় বিভিন্ন ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরণ

লোহাগাড়ায় বিভিন্ন ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরণ

লোহাগাড়ায় বিভিন্ন ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরণ

বিএনএ,লোহাগাড়া(চট্টগ্রাম): দেশে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চলমান লকডাউনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন উদ্যোগে লোহাগাড়া উপজেলায় বিভিন্ন এলাকায় দেড় হাজার কর্মহীন ও হতদরিদ্র পরিবারে ইফতার-সেহেরী বিতরণ কার্যক্রম চলছে।

তারই ধারাবাহিকতায় ১ মে সকাল থেকে বিকেল পর্যন্ত লোহাগাড়া উপজেলার পুটিবিলা,আমিরাবাদ, চরম্বা,কলাউজান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের কাছে কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম আমিনের পাঠানো ইফতার-সেহেরী সামগ্রী বুঝিয়ে দেয়া হয়েছে। তারা এলাকার কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে এসব সামগ্রী গুলো প্রদান করবেন। একইদিন দুপুর ২টার দিকে পুটিবিলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আমিনুল ইসলামের পাঠানো উপহার অসহায় মানুষকে বিতরণ করা হয়।

এসময় উপস্হিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক সাবেক ছাত্রনেতা এমএস মামুন, পুটিবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত),পুটিবিলার আগামী দিনের কান্ডারী, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মুুহাম্মদ জাহাঙ্গীর হোসেন মানিক, আমিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মুহাম্মদ কামাল উদ্দিন, উত্তর আমিরাবাদ এমবি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা মুহাম্মদ ইসমাঈল, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সহকারী মিরান হোসেন মিজান, আমিরাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুহাম্মদ শহিদুলসহ প্রমুখ নেতারা ।
বিএনএ/ রায়হান, ওজি

Loading


শিরোনাম বিএনএ