27 C
আবহাওয়া
৯:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » দুই বিয়ের জেরে সালিস বৈঠক : প্রবাসী জামাতার দায়ের কোপে প্রাণ গেল শাশুড়ির

দুই বিয়ের জেরে সালিস বৈঠক : প্রবাসী জামাতার দায়ের কোপে প্রাণ গেল শাশুড়ির

দুই বিয়ের জেরে সালিস বৈঠক : প্রবাসী জামাতার দায়ের কোপে প্রাণ গেল শাশুড়ির

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে দুই বিয়ের জেরে সালিস বৈঠকে প্রবাসী জামাতা মো. জাকের হোসেনের (৩০)দায়ের কোপে  খুন হয়েছে শাশুড়ি আছমা খাতুন (৫০)।বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। এসময় তার দায়ের কোপে গুরুতর হন স্ত্রী রিপা আক্তা (২৪)।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি বলেন, পারিবারিকভাবে রাঙ্গুনিয়ার পূর্বপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে জাকের হোসেনের সঙ্গে আপন চাচা আবদুল মালেকের মেয়ে রিপা আক্তারের বিয়ে হয়। তিনি কয়েক বছর আগে কাতার চলে যায়। তাদের সংসারে দুটি সন্তান রয়েছে। জাকের কাতার যাবার আগে একই এলাকার আরেক নারীকে গোপনে বিয়ে করেন। তিনি কিছুদিন আগে কাতার থেকে দেশে আসলে গোপন বিয়ে প্রকাশ হয়। এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে তার ঝগড়া লেগেই ছিল।

বৃহস্পতিবার রাতে দুইপক্ষ বাড়ির উঠোনে বিরোধ মিমাংসায় সালিস বৈঠক বসেন। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে ঘর থেকে একটি ধারালো দা নিয়ে শাশুড়ি আছমা খাতুন ও স্ত্রী রিপা আক্তারকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায় জাকের। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাত ৩টায় আছমা খাতুনের মৃত্যু হয়। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে ওসি।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল হক ভুঁইয়া বলেন, রাঙ্গুনয়া থেকে মা-মেয়েকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে আনা হয়। রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মা আছমা খাতুনের মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। মেয়েকে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ