31 C
আবহাওয়া
১২:৫৩ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ঢাকা : রাজধানীর গেন্ডারিয়ায় একটি বাসায় গলায় ফাঁসি দিয়ে মারিয়া উলফা সাফিকা (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি। সোমবার (১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে ৮২ নং নারিন্দার বাসায় অষ্টম তলার একটি কক্ষে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে আসলে  দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত গৃহবধূ মারিয়া পুরান ঢাকার দক্ষিণ মৌসুন্দি এলাকার মৃত কামাল উদ্দিনের মেয়ে।

তাকে হাসপাতালে নিয়ে আসা স্বামী ফারাবী রহমান সাইমন জানান, চার মাস আগে নিজেদের পছন্দে বিয়ে করেন তারা। তবে, পরিবার তাদের এই বিয়ে মেনে নেয়নি। তিনি ওয়ারীতে একটি পোশাক শোরুমে চাকরি করেন।

সাইমন বলেন, আমার স্ত্রী তার মায়ের সাথে কথা বলার জন্য প্রায়ই মোবাইলে ফোন দিত। কিন্তু মা ফোনে মেয়ের কন্ঠ শুনেই কেটে দিত। এ নিয়ে আমার স্ত্রী মানসিকভাবে ভেঙে পড়েছিল সকালে আমার স্ত্রী বলেছিল, মাকে ফোন দিয়েছিলাম কিন্তু মা ধরেনি এই বলে সে কান্নাকাটি করছিল। আমি তাকে বুঝিয়ে আমার কর্মস্থলে চলে যাই।’

তিনি আরও বলেন, ‘পরে মোবাইলে খবর পেয়ে দ্রুত নারিন্দার বাসায় এসে জানলা দিয়ে দেখি আমার স্ত্রী গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। দ্রুত তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানায় সে আর বেঁচে নেই’।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য  হাসপাতালের মর্গে রাখা হয়েছে।জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএ/আজিজুল/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ