29 C
আবহাওয়া
৮:৩৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাইটনকে হারিয়ে শীর্ষে লিভারপুল

ব্রাইটনকে হারিয়ে শীর্ষে লিভারপুল

গোল

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) গুরুত্বপূর্ণ ম্যাচে ব্রাইটনকে ২-১ গোলে হারিয়েছে লিভারপুল। ম্যাচের শুরুর দিকেই পিছিয়ে পড়ে অলরেডরা। তবে ঘুরে দাঁড়িয়ে জয় তুলে নেয় ইয়ুর্গেন ক্লপের দল। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো অলরেডরা।

রোববার (৩১ মার্চ) ঘরের মাঠ অ্যানফিল্ডে ব্রাইটনকে আতিথ্য দেয় লিভারপুল। ম্যাচের শুরুর দিকেই স্বাগতিক সমর্থকদের স্তব্ধ করে দিয়ে লিড নেয় ব্রাইটন। ওয়ান টু ওয়ান পাসে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ ফরোয়ার্ড ড্যানি ওয়েলবেক।

পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে উঠে লিভারপুল। একের পর এক আক্রমণও চালায় দলটি। বেশ কয়েকবার সুযোগও তৈরি করেছিল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। তবে কাঙ্ক্ষিত গোলের জন্য ম্যাচের ২৭তম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় দলটিকে।

ম্যাচের ২৭তম মিনিটে লুইজ দিয়াজের গোলে সমতায় ফেরে রেডস বাহিনী। দুর্দান্ত এক ভলিতে জাল খুঁজে নেন কলম্বিয়ান এই উইঙ্গার।

এরপর ম্যাচের ৩২তম মিনিটে আরেকটি সুযোগ তৈরি করেছিলেন সালাহ। তবে তার বাঁ পায়ের নিখুঁত শট ঠেকিয়ে দেন ব্রাইটনের গোলরক্ষক। মিনিট পাঁচেক পর নুনেসের চেষ্টাও আশার আলো দেখেনি। শেষ পর্যন্ত ১-১ ব্যবধানের সমতায় নিয়ে বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরেও আধিপত্য ধরে রাখে লিভারপুল। ম্যাচের ৬৬তম মিনিটে দলকে এগিয়ে নেন সালাহ। ম্যাক অ্যালিস্টারের পাস থেকে বাঁ পায়ের শটে বল জালে পাঠান তিনি। চলতি লিগে এটি তার ১৬তম গোল। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় তালিকার শীর্ষস্থানে উঠলো ইয়ুর্গেন ক্লপের দল।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ