29 C
আবহাওয়া
৪:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে প্রত্যয়-তিতাস

চবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে প্রত্যয়-তিতাস

চবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে প্রত্যয়-তিতাস

বিএন‌এ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) সংসদ ছাত্র ইউনিয়নের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে প্রত্যয় নাফাক ও সাধারণ সম্পাদক হিসেবে আবীর এইচ তিতাস নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা ৭টায় দুই দিনের সম্মেলন শেষে বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার অডিটোরিয়ামে অনুষ্ঠিত কাউন্সিলে নতুন কমিটি ঘোষণা করা হয়।  কাউন্সিলে সঞ্চালনা করেন সদ্যবিদায়ী কমিটির সাধারণ সম্পাদক সৌরভ ধর। সংগঠনটির কেন্দ্রীয় সংসদের সদস্য ও চবি সংসদের সদ্যবিদায়ী সভাপতি গৌরচাঁদ ঠাকুর অপু নতুন কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটিতে স্থান পাওয়া অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সৈয়দ কৌশিক, সাজাং চাকমা, সহকারী সাধারণ সম্পাদক স্নেহাশিস ঘোষ, সাংগঠনিক সম্পাদক কিশোর বড়ুয়া ধ্রুব, কোষাধ্যক্ষ অনিক তালুকদার, দফতর সম্পাদক ইফাত উদ্দিন আহমেদ ইমু, শিক্ষা ও গবেষণা সম্পাদক সুদীপ্ত চাকমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রাবণী হাজং, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মিরাজ মিঠু, সাংস্কৃতিক সম্পাদক অর্ক বড়ুয়া।

এসময় ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক দীপক শীল বলেন, করোনা মহামারীর কারনে সকল কাজ স্থবির হয়ে পড়েছে। আমরা আবারও ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছি এবং সফলও হয়েছি। ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদ সকল ধরনের কাজে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংসদের পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

কাউন্সিলে ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সদস্য ও চট্টগ্রাম জেলা সংসদের সভাপতি এ্যানি সেন, রাঙামাটি জেলা সংসদের সাধারণ সম্পাদক প্রান্ত রনি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংসদের সাবেক সভাপতি রাশিদুল সামিরসহ নতুন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

বিএন‌এ/নবাব/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ