30 C
আবহাওয়া
৫:২৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ব্যাংকে ঢুকে বোমার হুমকি দেওয়া যুবক রিমান্ডে

ব্যাংকে ঢুকে বোমার হুমকি দেওয়া যুবক রিমান্ডে

ব্যাংকে ঢুকে বোমার হুমকি দেওয়া যুবক রিমান্ডে

বিএনএ,চট্টগ্রাম: ব্যাংকে ঢুকে বোমার হুমকি দিয়ে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি ব্যাংক থেকে ২০ লাখ টাকা ডাকাতির চেষ্টাকালে গ্রেপ্তার হওয়া যুবক তারিকুল ইসলাম (২১) কে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে মহানগর হাকিম সরওয়ার জাহানের আদালত তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (প্রসিকিউশন) শাহাবুদ্দিন বলেন, ‘তরিকুলের বিরুদ্ধে আতঙ্ক সৃষ্টির অপরাধে ফৌজদারি আইনে মামলা হয়েছে। তাকে বৃহস্পতিবার দুপুরে আদালতে তোলা হয়। পুলিশ ৫ দিনের রিমান্ড চায়। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, তারিকুল ইসলাম কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের মুফিজুর রহমানের পুত্র। সম্প্রতি তিনি কাতার থেকে দেশে ফিরেছেন।

প্রসঙ্গত, বুধবার (৩১ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে নগরীর ইপিজেড থানাধীন নেভাল এভিনিউ এলাকার ট্রাস্ট ব্যাংকে প্রবেশ করে নিজের কাছে বোম্ব আছে বলে ভয় ভীতি ছড়ায়। পরে ব্যাংক কর্মকর্তাদের বোমার ভয় দেখিয়ে ২০ লাখ টাকা দাবি করে। পরে র্যা ব, পুলিশ আইনশৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযানে তাকে আটক করা হয়।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ