33 C
আবহাওয়া
৮:০০ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » জাবি চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

জাবি চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

জাবি চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

বিএনএ, জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটিতে আল আমিন বিজয় বোটানি-৪৮ কে সভাপতি ও শান্ত চন্দ্র শীল (জাবালি) দর্শন-৪৮ কে সাধারণ সম্পাদক করা হয়।

বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত ১০ টায় বিদায় কমিটির সভাপতি ফরিদ আহমেদ জয় ও সাধারণ সম্পাদক তানবীর ইসলাম নিশাদ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি নাইম হাসান জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ-৪৮, সহ-সভাপতি ৪৮ ব্যাচের শিক্ষার্থী আঃ রহমান সার্জিল, আবু রায়হান, আলভি করিম খান, নাসির উদ্দিন, হাসিবুল হাসান ইমন, ফারিজমা সুলতানা মীম সহ প্রমুখ। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদ প্রাপ্ত রয়েছে ৪৯ ব্যাচের শিক্ষার্থী আবু রুম্মান, ওমর ফারুক তানিম, হামিদুল্লাহ সালমান, শেখ মোহাম্মদ সিয়াম, মো. সালাউদ্দিনসহ আরো অনেকে। সাংগঠনিক সম্পাদক ৪৯ ব্যাচের শিক্ষার্থী শাহাদাৎ হোসেন, মির্জা মোহাম্মদ জহিরুল ইসলাম, জহিরুল ইসলাম জহির, আয়শা সিদ্দিক সায়মা, মেহেরুন নেছা, আক্তার মুন্নি প্রমুখ।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছে কোষাধ্যক্ষ কাশপিয়া তাহসিন, দপ্তর সম্পাদক মনির। এরা প্রত্যেকে ৪৯ ব্যাচের শিক্ষার্থী। সহ সম্পাদক পদে রয়েছেন ৫০ ব্যাচের শিক্ষার্থী রোকসানা আক্তার, সুমাইয়া আক্তার, ইশরাত জাহান হিমু, তোহা প্রমুখ।

নবগঠিত কমিটির সভাপতি আল আমিন বিজয় বলেন, “প্রতিষ্ঠালগ্ন থেকে আমাদের সংগঠন অত্যান্ত আন্তরিকতার সাথে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় হেল্প ডেস্ক কার্যক্রম, শিক্ষার্থীদের কল্যাণে সর্বাত্মক সহযোগিতাসহ সমসাময়িক বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকে। এছাড়াও আমাদের নতুন কমিটির কিছু পরিকল্পনা আছে আনন্দ ভ্রমণ এবং শিক্ষার্থীদের জন্য ক্যারিয়ার বিষয়ক কর্মশালায় আয়োজন করা।”

সাধারণ সম্পাদক শান্ত চন্দ্র শীল (জাবালি) বলেন, “সংগঠনটির কার্যক্রম আমরা আরো বিস্তৃত শিক্ষার্থীবান্ধব করতে চাই, এবং শিক্ষার্থীদের যেকোন বিপদকালীন সংকটে আমরা তাদের পাশে থাকবো।”

বিএনএনিউজ/ সানভীর/ বিএম

Loading


শিরোনাম বিএনএ