31 C
আবহাওয়া
১:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারার বরুমছড়ায় স্বতন্ত্র প্রার্থীর ক্যাম্পে হামলা, আহত ১২

আনোয়ারার বরুমছড়ায় স্বতন্ত্র প্রার্থীর ক্যাম্পে হামলা, আহত ১২


বিএনএ, (আনোয়ারা) চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারায় ৫নং বরুমছড়া ইউনিয়নের এক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে মিছিল নিয়ে অতর্কিত হামলা করেছে নৌকা প্রার্থী শামসুল ইসলাম চৌধুরীর সমর্থকরা। শনিবার (১ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে বরুমছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সিকদার ঘাটা এলাকায় স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেনের নির্বাচনী কার্যালয়ে এই হামলার ঘটনা ঘটে।

প্রাপ্ত অভিযোগে প্রকাশ, এ সময় নৌকা প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেনের ১২জন কর্মী সমর্থক আহত হয়। ভাংচুর করা হয় তার নির্বাচনী কার্যলয়।

স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন বলেন, আমি মনোনয়ন ফরম নেওয়ার পর থেকে নৌকা প্রার্থীর সমর্থকরা আমার নির্বাচনী প্রচারণায় বাঁধা দেওয়া, পোষ্টার ছিড়ে ফেলা, মাইক ভেঙে ফেলাসহ আমি এবং আমার কর্মী সমর্থকদের ওপর হামলা করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ মিছিল নিয়ে যাওয়ার পথে পরিকল্পিতভাবে বহিরাগত লোকজন নিয়ে আমি এবং আমার কর্মী সমর্থকদের ওপর অতর্কিত হামলা করে এবং আমার নির্বাচনী কার্যালয় ভাংচুর করে। একই সময় মিছিল নিয়ে যাওয়ার পথে কানুমাজির হাট এলাকায় সাবেক সাংসদ আখতারুজ্জামান চৌধুরী বাবুর মৃত্যু বার্ষিকীর ব্যানারে আমার নাম থাকায় তারা সে-ই মহান ব্যক্তির ব্যানারও ছিড়ে ফেলে। এই বিষয়ে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি আমি।

ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস এম দিদারুল ইসলাম সিকদার জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। এখন ও পর্যন্ত কোন প্রার্থীর অভিযোগ পাইনি । অভিযোগ পাওয়ার পর আমরা বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিবো।

বিএনএ/নাবিদ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ