26 C
আবহাওয়া
৫:১৯ পূর্বাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » “স্মার্ট ফেনী-১ এবং একজন আলাউদ্দিন নাসিম” বইয়ের মোড়ক উন্মোচন

“স্মার্ট ফেনী-১ এবং একজন আলাউদ্দিন নাসিম” বইয়ের মোড়ক উন্মোচন


বিএনএ, ফেনী: ফেনী-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের পরিবার ও কর্মময় জীবন নিয়ে  `স্মার্ট ফেনী-১ এবং একজন আলাউদ্দিন নাসিম’ প্রকাশিত হয়েছে। এই বই প্রকাশে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব ও শিল্পপতি মিজানুর রহমান মজুমদার ।

শনিবার (৩০ ডিসেম্বর) ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের বাথানিয়া দুলুমা আজিম উচ্চ বিদ্যালয় মাঠে এই পুস্তক এর মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, আমাকে আপনারা যতবেশি ভোট দিয়ে সংসদে পাঠাবেন আমি আপনাদের জন্য ততবেশি কাজ করবো।

ভোটারদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, এই নির্বাচনটি আামাদের সরকারের জন্য খুবই জরুরী এবং চ্যালেঞ্জিং। নির্বাচন বানচাল করতে বিএনপি জামায়াত উঠে পড়ে লেগেছে। সুতরাং ৭ জানুয়ারী সবাই ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে বিএনপি জামায়াতের ষড়যন্ত্র রুখে দিয়ে প্রমাণ করবেন, আমাকে আপনারা কত ভালোবাসেন।

বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানূরাগী আজিম উদ্দিন আহমেদের মেয়ে ফারজানা আজিম কান্তার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিবের সঞ্চালনায় বক্তব্য রাখেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের সহধর্মিনী অধ্যাপক ডা: জাহানারা আরজু, ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য, বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমান মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পাঠাননগর ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, সাবেক চেয়ারম্যান কবির আহম্মেদ এবং আজিম উদ্দিন আহমেদের ছোট ভাই মাষ্টার হাবিবুর রহমানের পুত্র শিমুল সহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামী লীগের  অঙ্গ সংগঠনের নেতারা।।

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, “স্মার্ট ফেনী-১ এবং একজন আলাউদ্দিন নাসিম” বইটি ফেনী-১ আসন তথা ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলার ১০ হাজার লোকের মাঝে বিতরণ করা হচ্ছে।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দীন, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ