28 C
আবহাওয়া
৯:৪৩ পূর্বাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

আফগানিস্তান

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের গ্রুপ টু এর ম্যাচে নামিবিয়ার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিন্ধান্ত নিয়েছে আফগানিস্তান। রোববার( ৩১ অক্টোবর) খেলাটি আবু ধাবির শেখ জায়েদ স্টেড়িয়ামে বাংলাদেশ সময় বিকাল ৪ টায় শুরু হবে।

আফগানিস্তান নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডকে ১৩০ রানের ব্যবধানে হারিয়ে বিশ্বকাপ মিশণ শুরু করেছিল। দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াই করে শেষে হেরেছিল ৫ উইকেটে।  আজকের এই ম্যাচটি আসগার আফগানের শেষ ম্যাচ। তাই আফগানরা চাইবে শেষ ম্যাচে জয় উপহার দিতে এই অভিজ্ঞ খেলোয়াড়কে।

অন্যদিকে বিশ্বকাপে প্রথম খেলতে আসা নামিবিয়া কিন্তু ইতোমধ্যে ব্যাটিং,বোলিং এবং ফিল্ডিংয়ে তারা প্রমান করেছে যে তারা মোটেও ছেড়ে কথা বলবে না আফগানদেরকে। প্রথম খেলায় তারা স্কটল্যান্ডকে ৪ উইকেটে হারিয়েছিল।

আফগানিস্তান দলে একটি পরিবর্তন মুুজিব উর রহমানের জায়গায় খেলবেন হামিদ হাসান।

আফগাানিস্তান একাদশ :

মোহাম্মদ নবী (অধিনায়ক),মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), হজরতুল্লাহ জাজাই, রাহমানুল্লাহ গুরবাজ, আসগর আফগান, করিম জানাত, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নায়েব, রশিদ খান, নবীন-উল হক, হামিদ হাসান।

নামিবিয়া একাদশ :

গেরহার্ড ইরাসমাস (অধিনায়ক),  জেন গ্রিন (উইকেটরক্ষক), ক্রেগ উইলিয়ামস, মাইকেল ভ্যান লিংজেন, ডেভিড ভিসা, জেজে স্মিথ, জ্যান ফ্রাইলিঙ্ক, পিকি ইয়া ফ্রান্স, জ্যান নিকোল লোফটি-ইটন, রুবেন ট্রাম্পেলম্যান, বার্নার্ড শোল্টজ।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ