27 C
আবহাওয়া
১১:৫৭ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » গুইমারার নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাবের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

গুইমারার নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাবের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

গুইমারার নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাবের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

 বিএনএ, খাগড়াছড়ি : সাংবাদিকরা সমাজের দর্পণ,বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে সত্য উদঘাটন হয় এবং সাংবাদিকদের লেখনির মাধ্যমে মানুষ প্রকৃত সত্য জানতে পারে। বৃহস্প্রতিবার(৩১ আগষ্ট) গুইমারা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ কালে গুইমারা উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার রাজীব চৌধুরী একথা বলেন।

এসময় গুইমারা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম,সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল আলী,সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ,অর্থ সম্পাদক শাহ আলম রানা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার রাজীবচৌধুরী গুইমারা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে পরিচিত হন এবং সবার খোঁজ খবর নেন।প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে পরিচিত হয়ে সন্তুষ্টি প্রকাশ করে তিনি বলেন, গুইমারা উপজেলাতে আমি নতুন যোগদান করেছি।যতটুকু পেরেছি জানার চেষ্টা করেছি।উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করে তিনি বলেন,জাতির কল্যাণেই আমাদেরকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে।এসময় এলাকার সার্বিক বিষয়ে প্রেসক্লাবের সদস্যদের সাথে আলোচনা করেন উপজেলা নির্বাহী অফিসার। তাঁর আগে গুইমারা প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নবাগত নির্বাহী অফিসারকে কে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ