40 C
আবহাওয়া
৬:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » হেফাজতের নতুন কমিটি ঘোষণা

হেফাজতের নতুন কমিটি ঘোষণা

হেফাজতে ইসলামের সম্মেলন

বিএনএ, চট্টগ্রাম: আল্লামা সুলতান যওক নদভীকে প্রধান উপদেষ্টা করে  হেফাজতে ইসলাম বাংলাদেশের ৫৩ সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটি এবং আল্লাম শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীকে কেন্দ্রীয় কার্যকরী কমিটির আমির করে ২০২ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটির অনুমোদন দিয়েছেন সংগঠনটি।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সংগঠনটির প্রচার সম্পাদক কেফায়াতুল্লাহ আজহারীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। তবে কমিটিতে নেই হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের মহাসচিব আল্লামা সাজিদুর রহমানের নেতৃত্বে ১২ সদস্য বিশিষ্ট সাবকমিটি বৈঠক করে পূর্বের কমিটি এবং বর্তমান কমিটির সমন্বয়ে একটি খসড়া কমিটির তালিকা প্রণয়ন করেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মহাসচিবের নেতৃত্বে সাবকমিটির সদস্যরা হেফাজতের আমির আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর কাছে চট্টগ্রামস্থ বাবুনগর মাদরাসায় নতুন করে কমিটির পদায়নসহ ২০২ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যকরী কমিটি ও ৫৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের তালিকা পেশ করেন। এরপর উপদেষ্টা পরিষদ এবং কেন্দ্রীয় কার্যকরী কমিটির উভয় তালিকাকে অনুমোদন করেন তিনি।

এসময় সাব-কমিটির সদস্যদের মধ্য থেকে মুফতি জসীমুদ্দীন, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, মাওলানা আইয়ুব বাবুনগরী, মাওলানা মীর ইদরীস, মাওলানা কেফায়াতুল্লাহ আজহারী উপস্থিত ছিলেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ