33 C
আবহাওয়া
৯:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ধর্ষণের পর নির্যাতন, মৃত ভেবে ফেলে যায় ধর্ষকরা

ধর্ষণের পর নির্যাতন, মৃত ভেবে ফেলে যায় ধর্ষকরা

গ্রেফতার

বিএনএ, সাভার: সাভারে ১৭ বছর বয়সী এক গার্মেন্টস শ্রমিক তরুণীকে ব্রীজের নিচে ধর্ষণে করে নির্যাতনের পর মৃত ভেবে ফেলে রেখে যায় ধর্ষকরা। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩১ আগস্ট) সকালে সাভার পৌরসভা এলাকার ব্যাংক টাউন থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গতকাল মঙ্গলবার রাতে সাভার পৌর এলাকার ব্যাংক টাউন কর্ণপাড়া ব্রীজের নিচে এই ধর্ষণের ঘটনা ঘটে। পরে রাতেই সাভার মডেল থানায় দুইজনের নাম উল্লেখ করে মামলা করেন ভুক্তভোগী।

অভিযোগ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার তরুণী উলাইলের পাগলার মোড় এলাকার ‘মিনিনিয়া গার্মেন্টস’ হেলপার হিসেবে কর্মরত ছিলেন। গতকাল রাত ১০ টায় তাকে মোবাইল ফোনে ব্যাংক টাউন কর্ণপাড়া ব্রীজের নিচে ডেকে নেন তার পূর্ব পরিচিত আবিদ খাঁন নামের এক যুবক। এসময় তাকে জোর পূর্বকভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে আবিদ খাঁন ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী তখনি বিয়ের কথা বললে আবিদ খাঁন নামের ওই যুবক গণি নামের এক যুবক ও আরও অজ্ঞাত দুই যুবককে ঘটনাস্থলে মোবাইল ফোনে ডেকে নিয়ে আসেন। এসময় ওই গার্মেন্টস শ্রমিককে এলোপাথারী ভাবে পিটিয়ে গুরুতর আহত করে মৃত ভেবে সেখানে রেখে পালিয়ে যায় তারা। পরে রাত একটার দিকে ব্রীজের নিচ থেকে ওই গার্মেন্টস শ্রমিক তরুণীর অবস্থান জানতে পারে স্থানীয়রা। এসময় জরুরি সেবা ৯৯৯ নাইনে ফোন করলে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তরুণীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় সকালে ওই গার্মেন্টস শ্রমিক আবিদ খাঁনকে প্রধান আসামী ও গণি নামের আরেক যুবককে দ্বিতীয় আসামী করে অজ্ঞাত আরও দুই জনের নামে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ইতোমধ্যে আবিদ খান ও গণিকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বিএনএ/ ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ