28 C
আবহাওয়া
৫:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে লকডাউনের নবম দিনে ২০৮ মামলা

চট্টগ্রামে লকডাউনের নবম দিনে ২০৮ মামলা

চট্টগ্রামে লকডাউনের নবম দিনে ২০৮ মামলা

বিএনএ,চট্টগ্রাম: কঠোর লকডাউনের নবম দিনে বিধিনিষেধ অমান্য করায় চট্টগ্রাম নগরজুড়ে ২০৮ মামলায় ৯৪ হাজার ৩৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (৩১ জুলাই) দিনব্যাপি নগরীর হালিশহর, পাহাড়তলি চকবাজার, বাকলিয়া, কর্ণফুলী, আকবরশাহ, বায়েজিদ, খুলশী, চাঁন্দগাও, পাঁচলাইশ, ফিরিঙ্গীবাজার, সদরঘাট, ডবলমুরিং, বন্দর, পতেঙ্গা, ইপিজেড, নতুনব্রীজ, মইজ্জারটেক ও লালখান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে চট্টগ্রাম জেলা প্রশাসন, বিআরটিএ ও চসিকের ২১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এই জরিমানা আদায় করেন। পাশাপাশি সাধারণ মানুষকে স্বাস্থ্য বিধি প্রতিপালনে সচেতন করেন।

নগরের হালিশহর, পাহাড়তলি, আকবরশাহ, বায়েজিদ, বাকলিয়া, চকবাজার, খুলশী, চান্দগাঁও, পাঁচলাইশ, কর্ণফুলী ও লালখান বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান, রেজওয়ানা আফরিন, সুজন চন্দ্র রায়, গালিব চৌধুরী, সুজন চন্দ্র রায়, ফাহমিদা আফরোজ, মো. আশরাফুল আলম, মো. জিল্লুর রহমান, কাজী তাহমিনা সারমিন, পিযুষ কুমার চৌধুরী, মোজাম্মেল হক চৌধুরী, মাসুদ রানা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী। এসময় তারা ১২৮ মামলায় ৭২ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করেন।

নগরের ফিরিঙ্গীবাজার, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা ও মাসুমা জান্নাত অভিযান পরিচালনা করে ২৯ মামলায় ৮ হাজার ৭৫০ টাকা জরিমানা আদায় করেন। পাশাপাশি নগরের বন্দর, পতেঙ্গা ও ইপিজেড এলাকায় অভিযান চালিয়ে ২১ মামলায় ২৩ হাজার ৩৫০ টাকা জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ ও প্লাবন কুমার বিশ্বাস। এছাড়া নগরের নতুনব্রীজ ও মইজ্জারটেক এলাকায় অভিযান চালিয়ে ১৪ মামলায় ৩ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করেন বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাস ও শাহারিয়ার মুক্তার।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বিস্তার রোধে জেলা প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। সরকারের নির্দেশনা অনুযায়ী আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ