38 C
আবহাওয়া
৫:৪৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারের নুরুচ্ছফা শারজায় খুন

কক্সবাজারের নুরুচ্ছফা শারজায় খুন

কক্সবাজারের নুরুচ্ছফা শারজায় খুন

বিএনএ, ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁওর প্রবাসী নুরুচ্ছফা মধ্য প্রাচ্যের সংযুক্ত আরব আমিরাতে মর্মান্তিক খুনের শিকার হয়েছেন। মঙ্গলবার (২৯ মার্চ) আরব আমিরাত সময় রাত ৯ টার দিকে এক শপিং মলে এ ঘটনা ঘটে। নিহত প্রবাসী নুরুচ্ছফা (৪০), কক্সবাজার নবগঠিত ঈদগাঁও উপজেলার ঈদগাঁও সদর ইউনিয়নের উত্তর মাইজ পাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে এবং পাঁচ সন্তানের জনক।

নিহতের চাচাত ভাই আবদু শুক্কুর জানান, মঙ্গলবার রাতে তারা সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে সংবাদ পান যে, তার চাচাতো ভাই নুরুচ্ছফা ওই রাতে শারজাহর শপিং মলে তার দোকান বন্ধ করে বাসায় ফেরার প্রস্তুতিকালে দুষ্কৃতিকারীর হামলায় ঘটনাস্থলেই নিহত হন। প্রতিবেশী ব্যবসায়ীদের ধারণা তার মেয়ে পক্ষের পারিবারিক কলহের জেরে এ খুনের ঘটনা ঘটতে পারে।

দেশে থাকা স্বজনরা জানান, নুরুচ্ছফা তার এক মেয়েকে ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পাহাশিয়াখালীর দুবাই প্রবাসী এক ছেলের সাথে বছরাধিককাল পূর্বে বিয়ে দেন। বিয়ে পরবর্তী পারিবারিক কলহের জেরে বছর যাবত মেয়ে বাবার বাড়িতে অবস্থান করে আসছিল।

অপরদিকে মেয়ে জামাই সংযুক্ত আরব আমিরাতের শারজাহয় শ্বশুরের অনতিদূরে প্রবাসে রয়েছে। রিপোর্ট লিখা পর্যন্ত মরদেহের সাথে নিহতের ভায়রা ভাই, একই উপজেলার জালালাবাদ ইউনিয়নের পালাকাটার দুবাই প্রবাসী মোজাফফর ওরফে মাঝু রয়েছে বলে জানান নিহতের পরিবারের সদস্যরা। তার মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

বিএনএনিউজ২৪.কম/রেজাউল করিম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ