29 C
আবহাওয়া
৭:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » অভাবের তাড়নায় সন্তান বিক্রি!

অভাবের তাড়নায় সন্তান বিক্রি!

অভাবের তাড়নায় সন্তান বিক্রি!

বিএনএ, গাজীপুর : বাবা। পৃথিবীতে তাঁর মতো আছে কেবা ! কিনতু সেই বাবা অভাবের তাড়নায় নিজের ঔরসজাত সন্তানকে বিক্রি করে দিলেন। গাজীপুরের শ্রীপুর উপজেলার টেংরা গ্রামের এ ঘটনাটি ঘটে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত রোববার (২৮ মার্চ)  জনৈক ইব্রাহিম তার এক আত্মীয় সেলিনার মাধ্যমে নবজাতক সন্তানকে ঢাকার উত্তরা আজিমপুরের বাসিন্দা মৃত মহর আলীর ছেলে রফিকের কাছে  এক লাখ টাকার বিনিময়ে বিক্রি করে দেন।

এলাকাবাসী জানান, ইব্রাহিম পেশায় তিনি এক জন রাজমিস্ত্রি। তার স্ত্রী লাবনী গৃহিণী। তাদের একটি চার বছরের মেয়ে সন্তান এবং দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। নবজাতকটি ছিল তাদের তৃতীয় সন্তান।

মঙ্গলবার (৩০) মার্চ শ্রীপুর থানার এসআই মোহসীন জানান, ইব্রাহিমের বাড়িতে যেয়ে নবজাতককে পাওয়া যায়নি। শুনতে পেরেছি ঢাকা উত্তরার আজিম পুরের রফিক নামের এক ব্যক্তির কাছে নবজাতক রয়েছে।

বিক্রি হওয়া শিশুটির বাবা ইব্রাহিম জানান, গত বৃহস্পতিবার (২৫ মার্চ)  তার স্ত্রী একটি ছেলে সন্তানের জন্ম দেন। সংসারে অনেক  অভাব অনটন চলছে।  নিজের উপার্জনের টাকা কমে গেছে। কোন ভাবে দিন যাচ্ছে। ঠিক মতো নিজেরা তিন বেলা খাবার খেতে পাচ্ছেন না। এর মাধ্যে নতুন সন্তানের জন্ম। তাই সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে অন্য জনকে লালন-পালনের দায়িত্ব দিয়েছি।, তার সন্তান কে সে বিক্রি করেনি। সন্তান যেন ভালো ভাবে মানুষ হয় তার একটা ব্যবস্থা করেছে ।

এ ব্যাপারে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারি জানান, সন্তান বিক্রির খবর অত্যন্ত দু:খজনক।  এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/এম. এস. রুকন, ওজি 

Loading


শিরোনাম বিএনএ