36 C
আবহাওয়া
৭:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ডাকাতি প্রস্তুতি মামলায় সন্ত্রাসী ইকবাল গ্রেফতার

ডাকাতি প্রস্তুতি মামলায় সন্ত্রাসী ইকবাল গ্রেফতার

ডাকাতি প্রস্তুতি মামলায় সন্ত্রাসী ইকবাল গ্রেফতার

বিএনএ, মিরসরাই: মিরসরাইয়ের মিঠাছড়া বাজার এলাকার চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদক কারবারির প্রধান হোতা ত্রাস ইকবালকে ডাকাতি চেষ্টা মামলায় গ্রেফতার হয়েছে। মঙ্গলবার ( ৩১ জানুয়ারি) ভোরে মিরসরাই থানা এলাকায় এক বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করা হয়েছে।

বিভিন্ন ভুক্তোভোগি ও অভিযোগ সূত্রে জানা যায়, সন্ত্রাসী ইকবাল মিঠাছড়া বাজার এলাকায় তার অনুসারীদের নিয়ে ধারাবাহিক অপরাধ কর্মকাণ্ডের নেতৃত্ব দিয়ে আসছে‌। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চুরি, ছিনতাই, ডাকাতিসহ মালামাল লুট, ইয়াবা, ফেনসিডিল ও গাজা ব্যাবসায় পরিচালনা করে আসছে। এছাড়া সরকারি খাস জমি দখল, ভূমি দস্যুতা, জবর দখল, অবৈধ স্থাপনা নির্মাণ সহ বেপরোয়া অপরাধ কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। বিভিন্ন ভুক্তোভোগীরা থানায় ও আদালতে অভিযোগ করতেও ভয় পায় তার বিরুদ্ধে। নিরুপায় হয়ে কয়েকজন ভুক্তভোগী তার বিরুদ্ধে মিরসরাই থানা ও চট্টগ্রাম আদালতে একাধিক মামলা করে। এসব মামলায় বেশ কয়েকবার গ্রেফতার হয়ে ফের জামিনে এসে মামলার বাঁদিদের মামলা তুলে নিতে হুমকি দেয়ার অভিযোগ ও রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া জামিনে এসেই ফের অপরাধ কর্মকাণ্ডের নেতৃত্ব দিয়ে থাকে। এসব অপরাধ কর্মকাণ্ডের মাধ্যমে প্রতি মাসে কয়েক লাখ টাকা অবৈধ আয় করে অর্ধ কোটি টাকার সম্পত্তি গড়ে তুলেছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবির হোসেন জানান, সন্ত্রাসী ইকবালের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। মঙ্গলবার ভোরে তাকে একটি ডাকাতি প্রস্তুতি মামলায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/আশরাফ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ