29 C
আবহাওয়া
১০:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ১ হাজার ৭৯১ ক্যান বিয়ারসহ আটক ২

চট্টগ্রামে ১ হাজার ৭৯১ ক্যান বিয়ারসহ আটক ২

চট্টগ্রামে ১ হাজার ৭৯১ ক্যান বিয়ারসহ আটক ২

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ১ হাজার ৭৯১ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। পতেঙ্গা থানার চরপাড়া ঘাট এলাকায় এ অভিযান চালানো হয় । মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার এই তথ্য জানান। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি স্পীডবোট ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

আটকরা হলেন নোয়াখালী জেলার হাতিয়া থানার পুর্ব লক্ষীদিয়া এলাকার মৃত সায়েদুল হকের ছেলে মো. রুহুল আমিন (৩১) ও পতেঙ্গা থানার বিজয়নগর এলাকার মৃত বাবুল হকের ছেলে মো. নিজাম উদ্দিন (২৬)।

র‌্যাব-৭ জানায়, চরপাড়া ঘাট এলাকায় এসে একটি প্রাইভেটকারে মাদকদ্রব্য স্থানান্তর করছিল মাদক কারবারিরা। এমন গোপন তথ্যের ভিত্তিতে সোমবার(৩১ জানুয়ারি) ভোর পৌনে পাচঁটার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে স্পীডবোট এবং প্রাইভেটকারের চালক পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে স্পীডবোট এবং প্রাইভেটকার হতে ১ হাজার ৭৯১ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত স্পীডবোট ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

র ্যাব আরও জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবত সাগরপথে মিয়ানমার থেকে আমদানি নিষিদ্ধ মদ ও বিয়ার সংগ্রহ করে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রয় করতো।

গ্রেফতার হওয়া মাদক কারবারিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ