40 C
আবহাওয়া
৫:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সাকিবের পর শান্তও সাজ ঘরে

সাকিবের পর শান্তও সাজ ঘরে

সাকিব

স্পোর্টস ডেস্ক: টি টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে তৃতীয় ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টসে জিতে ব্যাট করছে বাংলাদেশ। ইনিংসের শুরুতে খেই হারালেও ম্যাচের হাল ধরেন সাকিব ও শান্ত। তবে আবারও ছন্দ হারায় ব্যাটাররা। উইলিয়ামসের বলে ২৩ রান করে আউট হয়েছেন সাকিব আল হাসান।

দিনের শুরুতে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক। ব্যাটিংয়ে নেমেই সৌম্যর উইকেট হারায় তারা। শূন্য রান করে সাজঘরে ফেরেন তিনি। এরপর লিটন দাসও ফেরেন খুব দ্রুত। তবে তৃতীয় উইকেট জুটিতে রানের খাতা বড় করতে থাকেন সাকিব ও শান্ত। কিন্তু ২০ বলে ২৩ রান করে উইলিয়ামসের বলে সাকিব আউট হলে আবারও রানের গতি কমে আসে।

সিকান্দার রাজার বলে সিঙ্গেল নিয়ে ক্যারিয়ারের প্রথম ফিফটি পেলেন নাজমুল হোসেন। ৪৫ বলে এই মাইলফলক স্পর্শ করেন শান্ত। চলতি আসরে বাংলাদেশের কোনো ব্যাটসম্যানের এটাই প্রথম পঞ্চাশ। শেষ পর্যন্ত ৫৫ বলে ৭১ রান করে ফিরলেন শান্ত। ক্রিজে আফিফের সঙ্গে মোসাদ্দেক।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ১৩১ রান।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ে একাদশ: ওয়েসলি মাধেভেরে, ক্রেইগ আরভিন (অধিনায়ক), শন উইলিয়ামস, সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটকিপার), মিল্টন শুম্বা, রায়ান বার্ল, তেন্দাই চাতারা, রিচার্ড এনগারাভা, ব্র্যাড ইভান্স, ব্লেসিং মুজারাবানি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ