30 C
আবহাওয়া
৬:৪২ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহ ব্যাংক কর্মকর্তার পরিচয়ে গরু চুরি

ময়মনসিংহ ব্যাংক কর্মকর্তার পরিচয়ে গরু চুরি


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে মাসুদ রানা (৩৩) নামে এক গরু চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) বিকেলে কোতোয়ালী মডেল থানা কার্যায়ল থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে গাজীপুর জেলার গাছা থানা এলাকা থেকে গরুসহ মাসুদ রানাকে গ্রেফতার পুলিশ।

গ্রেফতারকৃত মাসুদ রানা গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার মো. আব্দুস সালামের ছেলে।

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নিরুপম নাগ বলেন, নগরীর বাশবাড়ি কলোনির মো. শফিকের স্ত্রী আখি আক্তার গত ২৩ আগস্ট সকাল ৯ টার দিকে উপজেলা পরিষদের সামনে তার গরুটি ঘাস খাওয়ার জন্য রেখে যায়। এসময় সময় গরু চোর মাসুদ রানা মোটরসাইকেল গরুর আশপাশে ঘুরে গরুর মালিককে খোঁজ করেন। পরে গরুর মালিক মোটরসাইকেল দুরে রেখে গরুটি নিয়ে যায়। পরে আখি আক্তার ও তার স্বামী বিভিন্ন জায়গায় খোঁজাখোঁজি পায়নি। পরে ওই দিনই কোতোয়ালী মডেল থানায় আখি আক্তার বাদী কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে চোরের ছবি শনাক্ত করে।

ছবি শনাক্তের পর গত ২৯ আগস্ট দুপুরে মাসুদ রানাকে গ্রেফতার করে। পরে মাসুদ রানার দেয়া তথ্যের ভিত্তিতে চুরি যাওয়া গরুটি শেরপুর জেলার নালিতাবাড়ি ছিটপাড়া নদীরপাড় এলাকার মো. ছাইদুল ইসলাম এর বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

নিরুপম নাগ আরও বলেন, মাসুদ রানা খুব ধুর্ত প্রকৃত লোক। বিভিন্নস্থানে গিয়ে নিজেকে ভিন্ন ভিন্ন নামে উপস্থাপন করতেন। কখনও নিজেকে ব্যাংক কর্মকর্তা অথবা টাইলস ব্যবসায়ী বলে পরিচয় দিতেন। সে সবসময় স্মার্টভাবে চলাফেরা করতেন। সে যে গরু চোর, তাকে দেখে বুজার উপায় নেই।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ